সকল মেনু

ঝিনাইদহে বন্দুকযুদ্ধে ‘ডাকাত’ নিহত

bandukjuddo_27310হটনিউজ২৪বিডি.কম : জেলার শৈলকুপা উপজেলায় বন্দুকযুদ্ধে আবদুর রশীদ (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার দিবাগত গভীর রাতে দুধসর এলাকায় এ ঘটনা ঘটে। আবদুর রশীদ দুধসর আশ্রয়ন প্রকল্পের বাসিন্দা এলাহী বিশ্বাসের ছেলে। এ ঘটনায় ২ পুলিশ সদস্য আহত হয়েছেন বলে পুলিশের দাবি।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার শেখ আজবাহার আলি বলেন, রাত আড়াইটার দিকে ঝিনাইদহ-কুষ্টিয়া সড়কের দুধসর আবাসন প্রকল্পের সামনে গাছ কেটে সড়কে অবরোধ করে একদল ডাকাত। খবর পেয়ে পুলিশের একটি টহল দল সেখানে গেলে ডাকাত দল তাদের লক্ষ্য করে গুলি চালায় ও বোমা নিক্ষেপ করে। পুলিশও পাল্টা গুলি শুরু করলে দুপক্ষের মধ্যে ১০ মিনিটের মতো বন্দুকযুদ্ধ চলে।

আজবাহার আলী বরেন, ডাকাতরা পালিয়ে গেলে পুলিশ একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কসপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
পুলিশ ঘটনাস্থল থেকে একটি শাটার গান, ২ রাউন্ড গুলি, ৫টি হাত বোমা, ৫টি রামদা, একটি গাছকাটা করাত ও এক গাছা দড়ি উদ্ধার করেছে।

আহত দুই পুলিশ সদস্য নজরুল ইসলাম ও আমোদ আলীকে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলেও অতিরিক্ত পুলিশ সুপার জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top