সকল মেনু

মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ’র নোটিশ সতর্কতা বিজ্ঞপ্তি

us-al_27298হটনিউজ২৪বিডি.কম : সম্প্রতি ওয়াশিংটনে ঘটে যাওয়া বিভিন্ন বিষয়ে মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ নেতৃবৃন্দের দৃষ্টি আকর্ষিত হয়েছে। ঘটে যাওয়া এসব বিষয়ে মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ নিম্মলিখিত বক্তব্য প্রদান করছে।

১. মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ সভাপতি এবং সাধারন সম্পাদকের লিখিত অনুমোদন ব্যতীত কোন ব্যক্তি বা সংগঠনকে ”মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ” এর নাম ব্যবহার না করার জন্য অনুরোধ জানানো যাচ্ছে। যথাযথ কর্তৃপক্ষের অনুমোদন ছাড়া কোন ব্যক্তি বা সংগঠন ”মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ” এর নাম ব্যবহার করলে সাংগঠনিক নিয়মে দায়ী ব্যক্তি বা সংগঠনের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।

২. মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ এবং এর সহযোগী সংগঠন আগামী ১৫ আগষ্ট সোমবার সন্ধ্যায় ভার্জিনিয়ার ষ্প্রীংফিল্ডের নিরালা রেষ্টুরেন্টে জাতীয় শোক দিবস অনুষ্ঠানের আয়োজন করেছে। এর বাইরে মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ অন্যকোন সভা সমাবেশ একক বা যৌথভাবে কোন ব্যক্তি বা সংগঠনের সাথে আয়োজন করছেনা।

৩. ওয়াশিংটনে আসন্ন ৩০তম ফোবানা সম্মেলনের সাথে মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ বা এর কোন সহযোগী সংগঠনের কোন সম্পৃক্ততা, সম্পর্ক বা অংগ্রহন নেই। ফোবানা একটি অরাজনৈতিক সংগঠন এবং এর সাথে মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ বা এর সহযোগী সংগঠনের কোন সম্পৃক্ততা, সমর্থন বা অসমর্থন নেই। দলের কোন নেতা বা কর্মী যদি ব্যক্তিগত ভাবে ফোবানা সম্মেলন নিয়ে কোন মত প্রকাশ বা প্রচার করে থাকে তাহলে তা নিজের ব্যক্তিগত মত হিসাবেই বিবেচনা করতে হবে। এখানে দলীয় সম্পৃক্ততার কোন সুযোগ নেই। তবে দলের ভাবমূর্তী ক্ষুন্ন করে এমন মতবাদ প্রকাশ ও প্রচারে দলীয় নেতা কর্মীদের সর্তক থাকার পরামর্শ দেয়া হচ্ছে।

৪. মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ এর বিভিন্ন কর্মকান্ড বা কোন তথ্যের জন্য দলের দায়িত্বপ্রাপ্ত সভাপতি সাদেক খান ৭০৩-৮৩২-৫০১৪, ভারপ্রাপ্ত সভাপতি শিব্বীর আহমেদ ৯১৭-৩১০-৩০০৫, সাধারন সম্পাদক এম নবী বাকী ৭০৩-৭৯৫-৭৮১০ এবং সাংগঠনিক সম্পাদক আলমগীর সোহেল ৫৭১-৩১৪-৮৮২৫ এর সাথে যোগাযোগ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানানো যাচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top