সকল মেনু

পুনর্ভবা নদীতে ডুবে ৩ শিক্ষার্থীর মৃত্যু

 

dinajpur_230346
দিনাজপুরে পুনর্ভবা নদীতে গোসল করতে নেমে তিন শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

শনিবার বিকেলে নদীর উপর কাঞ্চন ব্রিজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত তিন শিক্ষার্থী হলেন, আবু তাহেরের ছেলে দিনাজপুর সিটি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থীর মাসুদ আব্দুল্লাহ (১৭),আহসানতুল্লাহর ছেলে দিনাজপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী মেহেদী হাসান পলাশ (১৫) ও তোফাজ্জল হোসেনের ছেলে দিনাজপুর জিলা স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী হাবিব বিন তুর্য (১৪। তাদের বাড়ি বালুয়াডাঙ্গা এলাকায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে তিন বন্ধু পুনর্ভবা নদীর উপর কাঞ্চন ব্রিজ সংলগ্ন এলাকায় গোসল করতে নামে। এ সময় তারা তলিয়ে গেলে স্থানীয়রা তাদের খোঁজ করতে থাকে। পরে রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেয়া হয়। অবশেষে বিকেল ৪টার দিকে স্থানীয়রা তাদের উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হানপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

বিরল থানার ওসি তাপস চন্দ্র পণ্ডিত জানান, তিন শিক্ষার্থীর নদীতে ডুবে যাওয়ার খবর পেয়ে রংপুর থেকে ডুবুরি দলকে তলব করা হয়। কিন্তু ডুবুরি দল আসার আগেই স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। পরে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top