সকল মেনু

মেসিকে রেখেই আর্জেন্টিনার দল ঘোষণা

argentina_27142খেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : অবসর ভেঙে মেসির আর্জেন্টিনার হয়ে খেলার ঘোষণা দেয়ার পর আগামী সেপ্টেম্বরে উরুগুয়ে ও ভেনেজুয়েলার বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের দল ঘোষণা করেছেন নতুন কোচ এদগার্দো বাউজা।
অনুমিতভাবে এই দলে রাখা হয়েছে ২৯ বছর বয়সী বার্সেলোনা তারকাকে। তবে স্কোয়াডে জায়গা হয়নি সম্প্রতি নাপোলি থেকে জুভেন্টাসে নাম লেখানো স্ট্রাইকার গঞ্জালো হিগুয়েইনের।
বাংলাদেশ সময় শুক্রবার রাতে ঘোষিত ২৭ সদস্যের এই স্কোয়াডে ডাক পেয়েছেন রিভার প্লেটের ফরোয়ার্ড লুকাস অ্যালারিও ও লুকাস প্রাতো। দলে ফিরেছেন সান লোরেঞ্জোর ২৭ বছর বয়সী ডিফেন্ডার এমানুয়েল ম্যাসও।
২০১৮ রাশিয়া বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে আগামী ১ সেপ্টেম্বর ঘরের মাঠে উরুগুয়ে বিপক্ষে আর ৬ সেপ্টেম্বর ভেনেজুয়ালের মাঠে স্বাগতিকদের বিরুদ্ধে মাঠে নামবে দু’বারের বিশ্বচ্যাম্পিয়নরা।
প্রথম ৬ রাউন্ড শেষে তিনটি জয়, দুটি ড্র ও একটি হারে ১১ পয়েন্ট নিয়ে দক্ষিণ আমেরিকা অঞ্চলের পয়েন্ট তালিকায় তৃতীয় স্থানে মেসির আর্জেন্টিনা।
আর্জেন্টিনার দল 
গোলরক্ষক : সার্জিও রোমেরো, মারিয়ানো আন্দুজার, নাহুয়েল গুজমান।
ডিফেন্ডার: ফাকুন্ডো রনকাগলিয়া, ম্যাতিও মুসাসিও, রামিরো ফুনেস মোরি, এমানুয়েল ম্যাস, মার্কোস রোহো, মার্টিন ডেমিচেলিস, পাবলো জাবালেতা, গ্যাব্রিয়েল মেরকাদো, নিকোলাস ওটামেন্ডি।
মিডফিল্ডার: ম্যাতিয়াস ক্রানেভিতার, হাভিয়ের মাশচেরানো, লুকাস বিগলিয়া, অগাস্টো ফার্নান্দেজ, এভার বানেগা, হাভিয়ের পাস্তোরে, এরিক লামেলা, নিকোলাস গাইতান, অ্যাঙ্গেল ডি মারিয়া।
ফরোয়ার্ড: লিওনেল মেসি, অ্যাঙ্গেল কোরেরা, লুকাস প্রাতো, সার্জিও আগুয়েরো, পাওলো দিবালা ও লুকাস অ্যালারিও।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top