সকল মেনু

সুস্থ আছেন মুস্তাফিজ : হাসপাতাল ছাড়ছেন কাল

mustafiz1_27066খেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : লন্ডনের বাঁ-কাঁধের অস্ত্রোপচার শেষে এখন বেশ সুস্থ আছেন কাটার মাস্টার খ্যাত বাংলাদেশ জাতীয় ক্রিকে দলের পেসার মুস্তাফিজুর রহমান। আগামীকাল শনিবার তিনি হাসপাতাল ছাড়বেন। গতকাল বৃহস্পতিবার লন্ডনে অস্ত্রোপচারের পর চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখা হয়েছে তাকে।

শুক্রবার স্থানীয় সময় দুপুর ২টায় পূর্ব লন্ডনে মিট দ্য প্রেস অনুষ্ঠান করে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে এ কথা জানানো হয়। অবশ্য আগে জানানো হয়েছিল, তাকে শুক্রবারই হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হবে। অবশ্য ব্যথা অনুভব করার কারণে আজ শুক্রবার রাতটাও বাংলাদেশের এ তরুণ পেসারকে হাসপাতালে থাকতে হচ্ছে। প্রসঙ্গত লন্ডনের ক্রমওয়েল হাসপাতালে গতকাল বৃহস্পতিবার মুস্তাফিজের বাঁ কাঁধে অস্ত্রোপচার করেন অভিজ্ঞ অর্থোপেডিক সার্জন এন্ড্রু ওয়ালেস।

সার্জন ওয়ালেস শুক্রবার সকালে ক্রমওয়েল হাসপাতালের কেবিনে মুস্তাফিজকে দেখে গেছেন। স্থানীয় সময় দুপর একটায় আবার তাকে দেখবেন সার্জন। সে সময় পর্যন্ত ব্যথা অনুভব করলে হাসপাতাল থেকে ছাড়া পাবেন না মুস্তাফিজ। হাসপাতালের কেবিনে বাংলাদেশের তরুণ পেসারের পাশে থাকা বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানান, মুস্তাফিজের ব্যথা তীব্র নয়, সহনীয় পর্যায়েই রয়েছে। মুস্তাফিজ সুস্থ এবং ভালো আছেন। তিনি জানান, সার্জন ওয়ালেসের পরামর্শ অনুযায়ী মুস্তাফিজের ফিজিও কর্মসূচি শুরু হয়ে গেছে। প্রতি ২ ঘণ্টা পর পর তাকে ব্যায়াম করনো হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top