সকল মেনু

ইংল্যান্ড সিরিজ নিয়ে আশাবাদী সাকিব

17-10-290x181খেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : ইংল্যান্ডের বাংলাদেশ সফর সুঁতোয় ঝুলে আছে। ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের নিরাপত্তা পরিদর্শক দল বাংলাদেশে আসবে। বিভিন্ন বিষয় খতিয়ে দেখে তারা বোর্ডকে তাদের সিদ্ধান্ত জানাবে। এরপর বোর্ড সিদ্ধান্ত নেবে ইংল্যান্ড এই সফরে আসবে কী আসবে না।

তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড এই সফর নিয়ে এখনো আশাবাদী। আশাবাদী বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানও। তার মতে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ জেতার সামর্থ আছে বাংলাদেশের। কারণ, বাংলাদেশ এখন শক্তিশালী একটি দল।

শুক্রবার ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলে দেশে ফেরেন সাকিব। দেশে ফিরে ইংল্যান্ড সফরের বিষয়ে তিনি বলেন, ‘ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট ও ওয়ানডে সিরিজ জিততে চাই। আর এটা শুধু আমি নই, পুরো দলই চায়। ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ জেতার সামর্থ্য রাখে বাংলাদেশ। বাংলাদেশ এখন শক্তিশালী একটা দল। আমরা খুব ভালো ক্রিকেট খেলছি। ওয়ানডের পাশাপাশি টেস্টেও জেতা সম্ভব। আর সিরিজ জেতার চেষ্টাই থাকবে আমাদের।’

তিনি আরো বলেন, ‘ইংল্যান্ডের বিপক্ষে অবশ্যই আমাদের ওয়ানডে সিরিজ জেতা উচিত। টেস্টেও আমাদের জেতার সামর্থ্য আছে। দুই ম্যাচ টেস্ট সিরিজে অবশ্যই চেষ্টা করব একটি জিততে ও একটিতে ড্র করতে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top