সকল মেনু

আশা পূর্ণ করলেন ন্যান্সি

6বিনোদন: এতদিনে বহু রকমের গান গেয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী ন্যান্সি। কিন্তু এতগানের মধ্যে এতদিন একটিও দেশের গান গাওয়া হয়নি তার। নিয়ে আক্ষেপও ছিল তাঁর। কিন্তু এবার আক্ষেপ ঘুচালেন ন্যান্সি। প্রথমবারের মতো গাইলেন দেশের গান। সম্প্রতি প্রিন্স মাহমুদের স্টুডিওতে গানটির রেকর্ডিং সপন্ন হয়েছে। ‘প্রজন্ম’ শিরোনামের গানটির কথা ও সুর করেছেন প্রিন্স মাহমুদ নিজে।
ন্যান্সি বলেন, এর আগে কখনো দেশের গান করা হয়নি। সত্যি কথা বলতে, দেশের গানের কোনো প্রস্তাব আমার কাছে সেভাবে আসেনি। তাই দেশের গান করার প্রশ্নও আসেনি। এবারই প্রথম দেশের গানে কণ্ঠ দিলাম। অনেক ভালো লেগেছে গানটি গেয়ে।
মাঝে গান নিয়ে বেশ দ্বিধাদ্বন্দ্বের মধ্যে ছিলেন ন্যান্সি। যদিও এখন তা একেবারেই কেটে গেছে। তিনি বলেন, মাঝে গান নিয়ে দ্বিধাদ্বন্দ্ব আমাকে গ্রাস করেছিল। কী করব বুঝে উঠতে পারছিলাম না। সন্তুষ্টি অনুযায়ী গান গাইতে পারছিলাম না। কিন্তু দেশের গানটি গাওয়ার পর গানে নতুন করে প্রাণ ফিরে পেলাম। ‘প্রজন্ম’ শিরোনামের গানটি প্রিন্স মাহমুদের নতুন মিশ্রগানের অ্যালবামে থাকবে। জি-সিরিজ থেকে প্রকাশিতব্য অ্যালবামটির নাম রাখা হয়েছে ‘নিমন্ত্রণ’।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top