খুলনা হটনিউজ স্পেশাল

গণযোগাযোগ অধিদপ্তরের উদ্যোগে নড়াইল জেলা পর্যায়ে ফটোগ্রাফি প্রতিযোগিতা সম্পন্ন

download (3)নড়াইল প্রতিনিধি:গণযোগাযোগ অধিদপ্তর ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের একসেস টু ইনফরমেশন প্রোগ্রামের যৌথ উদ্যোগে এবং জেলা তথ্য অফিসের তত্ত্বাবধায়নে জেলা প্রর্যায়ে ফটোগ্রাফি প্রদর্শন প্রতিযোগিতায় ফলাফল ঘোষিত হয়েছে। প্রতিযোগিতায় সাংবাদিক আবদুস সাত্তার প্রথম স্থান অধিকার করেছেন। দ্বিতীয় হয়েছেন সৌখিন ফটোগ্রাফার লিজা হাসান এবং তৃতীয় হয়েছেন সাংবাদিক আসাদ রহমান।

মঙ্গলবার (১৬ জুলাই) দুপুরে জেলা প্রশাসকের কক্ষে বিজয়ীদেরকে পুরস্কৃত করা হয়। পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক মোঃ জহুরুল হক। এসময় সদর উপজেলা নির্বাহী অফিসার শাহ্ আব্দুল সাদী, জেলা তথ্য অফিসার মেহেদী হাসান, নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ তালুতসহ কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলার কৃষি, শিক্ষা, স্বাস্থ্য, চিকিৎসা, আইন ও মানবাধিকার, ই-সেবা প্রদন কার্যক্রম, মানুষ ও তাদের বিভিন্ন কর্মকান্ড, পোর্ট্রটে, ল্যান্ডস্কেপ, পর্যটন ও ঐতিহ্য, সরকারি ও বেসরকারী প্রতিষ্ঠান, ভবন, প্রকৃতি, বিখ্যাত স্থাপনা, স্ট্রিট লাইফ, শহর, গ্রাম, দৈনন্দিন জীবন, সংশ্লিষ্ট এলাকার সংস্কৃতি ও দৈনন্দিন কার্যক্রমসহ বিভিন্ন বিষয়ের ওপর প্রতিযোগিতার জন্য ছবি আহবান করা হয়। একজন প্রতিযোগির যে কোন ৫টি বিষয়ের ওপর ছবি জমা দেয়ার সুযোগ ছিল।

গত জুন মাসে পত্রিকায় এবং ওয়েব সাইটে বিজ্ঞাপণ প্রকাশিত হওয়ার পর জেলায় কর্মরত সাংবাদিক ও সৌখিন ফটোগ্রাফাররা ছবি জমা দেন। জুন মাসে এই প্রতিযোগিতার কাজ সম্পন্ন হয়।#