সকল মেনু

নরসিংদীতে ২৫ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ১

narsingdi photo 11-08-16_26824হটনিউজ২৪বিডি.কম : নরসিংদীতে প্রায় ৮০ লক্ষ টাকা মূল্যের নিষিদ্ধ ঘোষিত ২৫ হাজার ৬৩০ পিস ইয়াবা ট্যাবললেটসহ শরীফ (৩০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

গতকাল বুধবার সন্ধ্যায় সদর উপজেলার মাধবদী থানার পাঁচদোনার চৈতাব নামক এলাকা থেকে তাকে গ্রেফতরা করা হয়। গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আ: গাফ্ফার তার টিম নিয়ে গোপণ সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করে।

আজ বৃহস্পতিবার দুপুরে জেলা পুলিশ সুপার সম্মেলন কক্ষে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায় পুলিশ সুপার আমেনা বেগম। এসময় অতিরিক্ত পুলিশ সুপার হাসিবুল আলম, গোয়েন্দা পুলিশ পরিদর্শকসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টক্সি মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

নরসিংদীতে এ যাবতকালের সবচেয়ে বড় এ মাদকের চালানসহ গ্রেফতারকৃত শরীফ নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার তাহের আলীর ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানায় পুলিশ। সে একজন পেশাদার মাদক ব্যবসায়ী বলেও পুলিশের দাবি। তার বিরুদ্ধে মাধবদী থানায় একটি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top