সকল মেনু

আবার আসছেন সুজানা

sujana_26857বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : প্রায় দু’মাস পর আবার নতুন উদ্যমে কাজ শুরু করছেন টিভি মিডিয়ার প্রিয়মুখ আলোচিত মডেল-অভিনেত্রী সুমাইয়া জাফর সুজানা। এ প্রসঙ্গে তিনি বলেন, মাঝে দু’মাসের মতো একটা বিরতি দিয়েছি। এর মধ্যে প্রস্তাব পাইনি যে তা নয়। প্রচুর নাটক ও বিজ্ঞাপনের জন্য অফার এসেছিল। কিন্তু ভালো মানের ছিল না কোনোটাই। আমি ভালো কাজে বিশ্বাসী। মানহীন নাটকে কখনো অভিনয় করিনি আর করবোও না। প্রস্তাব পেলেই যে রাজি হয়ে যেতে হবে এমনটায় আমি বিশ্বাসী নই। প্রস্তাবটার গুরুত্ব আগে যাচাই-বাছাই করে মানসম্মত হলে তবেই আমি তাতে কাজ কাজ করতে রাজি হই।

টানা দু’মাসের বিরতির সময়টা কী করে কেটেছে সুজানার, এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি বেশির ভাগ সময়ই বাসায় থেকেছি। পরিবার ও আত্মীয়স্বজনদের সঙ্গে ছিলাম। এর মধ্যে কিছুদিন আগে আমার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায় বেড়াতে গিয়েছি। সেখানে অনেকদিন পর গেলাম। বেশ দারুণ একটা সময় কেটেছে। গ্রামের মানুষদের কাছে পেয়েছি। সবার সঙ্গে দেখা হলো। আর সবচেয়ে বড় কথা হলো গ্রামের বিশুদ্ধ বাতাস পেয়েছি। শহরের ইট-পাথরের জীবনটা মাঝে-মধ্যে মনটাকে বিষিয়ে তোলে। গ্রামে গেলে মনে হয় সব শান্তি সেখানে। কোনো কালো ধোঁয়া নেই, দূষিত বাতাস নেই, যানজটের তো প্রশ্নই আসে না। সবমিলিয়ে যে কয়েকটা দিন কাটালাম তাতে মনে হলো গ্রামই আসল শান্তির জায়গা। তবে আসার ঠিক আগ মুহূর্তে ঠাণ্ডা লেগে গেল। সোমবার ঢাকায় ফিরেই অসুস্থতা অনুভব করেছি। অবশ্য এখন ঠিকমতো চিকিৎসা নিয়ে কাজে যোগ দেবো ভাবছি। গ্রামে যাওয়ার আগেই কাজের কথা চূড়ান্ত করে গেছেন সুজানা। সব ঠিক থাকলে খুব শিগগিরই আসছে ঈদের জন্য কয়েকটি নাটকের কাজে হাত দেবেন বলে জানিয়েছেন এ মডেল-অভিনেত্রী। এ প্রসঙ্গে তিনি বলেন, এর মধ্যে বেশক’টি নাটক ও টেলিছবিতে কাজ করার ব্যাপারে কথা চূড়ান্ত হয়েছে। দিন কয়েকের মধ্যেই শুটিং শুরু করে দেবো। প্রত্যেকটি গল্প আমার কাছে দারুণ লেগেছে। আশা করছি বিরতি শেষে কাজে ফেরাটা ভালোভাবেই হবে। এদিকে বিজ্ঞাপন, নাটক ও টেলিছবির পাশাপাশি নিয়মিত মিউজিক ভিডিওতেও কাজ করছেন সুজানা। চলতি বছর ন্যান্সি, সালমার গানের ভিডিওর মডেল হয়ে বেশ আলোচনায় আসেন তিনি। সেই ধারাবাহিকতায় শিগগিরই নতুন আরেকটি গানের ভিডিওতে কাজ করবেন সুজানা। তবে সেটিতে ভিন্নরকম চমক থাকছে বলে এ বিষয়ে এখনই কিছু বলতে চান না তিনি। সুজানা বলেন, এ মুহূর্তে বললে চমকটা আর থাকবে না। কাজটি শেষ করে সবাইকে জানাবো। এটাও দেশের জনপ্রিয় এক শিল্পীর গানের ভিডিও। পুরো প্রজেক্টটি আমার ভালো লেগেছে। সেসঙ্গে নির্মাতা, শুটিং ইউনিট সবই আমার পছন্দের। আশা করছি দর্শকের জন্য ভালো একটি চমক দিতে পারবো।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top