সকল মেনু

বিএনপির সদ্য ঘোষিত কমিটি নিয়ে আমার কোনো ক্ষোভ নেই: পাপিয়া

1470906012_26802হটনিউজ২৪বিডি.কম : বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সৈয়দা আসিফা আশরাফি পাপিয়া দাবি করে বলেছেন, আমি বিএনপিকে সার্কসের দল হিসেবে উল্লেখ করেছি, এটা সম্পূর্ণ মিথ্যা। কোনো পদবীর জন্য রাজনীতি করি না। বিএনপির সদ্য ঘোষিত কমিটি নিয়ে আমার কোনো ক্ষোভ নেই। আজ বৃহস্পতিবার দুপুরে সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতিতে এক সংবাদ সন্মেলনে এ দাবি করেন তিনি।

পাপিয়া জানান, তার কোনো ফেসবুক আইডি নেই। কে বা কারা তার নাম ব্যবহার করে ভুয়া ফেসবুক আইডি খুলে মনগড়া স্ট্যাটাস দিচ্ছে। ওই স্টাটাসের ভিত্তিতে কিছু কিছু গণমাধ্যম প্রতিবেদন প্রকাশ ও প্রচার করছে।

তিনি বলেন, আমি বিএনপিকে সার্কসের দল হিসেবে উল্লেখ করেছি, এটা সম্পূর্ণ মিথ্যা। ওই ভুয়া ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিয়ে বলা হয়েছে যে, সার্বিকভাবে আমাকে হেয় করতেই আমার অগোচরে ভুয়া ফেসবুক আইডি খুলে স্ট্যাটাস দেয়া হয়েছে।

তিনি আরও বলেন, স্কুলে পড়াকালীন খেকে আজ পর্যন্ত বিএনপির সঙ্গে রাজনীতি করে আসছি। এ ধরনের অপপ্রচার চলতে থাকলে আমাকে আইনের আশ্রয় নিতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top