সকল মেনু

টাইগার জিন্দা হ্যায়!

salman_katrina_inner-290x156বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : সালমান খান ও ক্যাটরিনা কাইফকে ২০১২ সালে মুক্তি পাওয়া ‘এক থা টাইগার’ সিনেমায় দেখা গেছে। এরপর তারা আর পর্দা ভাগাভাগি করেননি। ৩০০ কোটি রুপির বেশি আয়ের সিনেমাটির সিক্যুয়াল হতে যাচ্ছে এবার।

কইমই ডটকম জানায়, হিট সিনেমাটির সিক্যুয়ালের নাম হতে যাচ্ছে ‘টাইগার জিন্দা হ্যায়’। প্রথম কিস্তির নির্মাতা কবির খানকে পাওয়া যাবে না সিক্যুয়ালে। তার বদলে হাল ধরবেন ‘সুলতান’ নির্মাতা আলী আব্বাস জাফর। ইতোমধ্যে সিক্যুয়াল নির্মাণের সবুজ সংকেত দিয়েছেন কবির।

প্রথম কিস্তির মতোই ‘টাইগার জিন্দা হ্যায়’-এ অভিনয় করবেন সালমান ও ক্যাট। দীর্ঘদিন ধরে এ জুটির শূন্যতায় ভুগছিলেন ভক্তরা। এবার তা পূরণ হতে যাচ্ছে।

বর্তমানে লাদাখে কবির খান পরিচালিত নতুন সিনেমা ‘টিউবলাইট’ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন সালমান। তার বিপরীতে অভিনয় করছেন চাইনিজ অভিনেত্রী ঝু ঝু। ‘টিউবলাইট’-এর পরপরই ‘টাইগার জিন্দা হ্যায়’ প্রজেক্ট নিয়ে মাঠে নামবেন সালমান।

আরো শোনা যাচ্ছে, ‘টাইগার জিন্দা হ্যায়’-এর গল্প লিখছেন সিনেমাটির প্রযোজক আদিত্য চোপড়া। চিত্রনাট্য ও সংলাপ লিখবেন আলী আব্বাস জাফর। তবে কবে নাগাদ শুটিং ফ্লোরে গড়াবে বা মুক্তি পাবে জানা যায়নি।

পুরো বিষয়টি নিয়ে প্রযোজনা প্রতিষ্ঠান ইয়াশরাজ ফিল্মস ও সালমান বা ক্যাটরিনা এখনো কোনো মন্তব্য করেননি। আনুষ্ঠানিক ঘোষণার দিকে তাকিয়ে আছেন দুই তারকার ভক্তরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top