সকল মেনু

স্ত্রীকে হত্যা করে ‘কচুরিপানার নিচে রেখে’ আত্মসমর্পণ

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় স্ত্রীকে হত্যার পর স্বামী পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন।

আজ মঙ্গলবার উপজেলার ভিটিকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নারীর নাম হাসনা হেনা (২৮)। তাঁর স্বামীর নাম সোহেল রানা (৩৫)।

স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা যায়, বেলা ১২টার দিকে বৃষ্টি শুরু হলে সোহেল রানা তাঁর স্ত্রী হাসনা হেনাকে শাপলা তোলার নাম করে জেএমআই ইন্ডাস্ট্রি কারখানার পেছনের ডোবায় নিয়ে যান। সেখানে তিনি প্রথমে শ্বাসরোধ করে স্ত্রীকে হত্যা করেন। পরে মৃত্যু নিশ্চিত করতে ব্লেড দিয়ে স্ত্রীর গলা ও মুখমণ্ডলের বিভিন্ন জায়গা কেটে দেন সোহেল। হত্যার পর লাশ ডোবার কচুরিপানার নিচে লুকিয়ে রাখেন তিনি। পরে থানায় এসে আত্মসমর্পণ করেন।

পুলিশ সোহেল রানার দেওয়া তথ্যের ভিত্তিতে দুপুর ২টার দিকে ডোবা থেকে হাসনা হেনার লাশ উদ্ধার করে।

পুলিশ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কারণ হিসেবে সোহেল রানা তাঁর স্ত্রীর পরকীয়ার কথা বলেছেন। তাঁর দাবি, হাসনা হেনা দীর্ঘদিন ধরে প্রতিবেশী এক যুবকের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে ছিলেন।

তবে এ অভিযোগ অস্বীকার করেছেন হাসনা হেনার বড় বোন আকলিমা বেগম। তাঁর দাবি, ঘটনাটি ভিন্ন খাতে নিতে সোহেল রানা মিথ্যা কথা বলছেন।

এ ব্যাপারে গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হেদায়াতুল ইসলাম ভুইয়া জানান, আত্মসমর্পণের পর তাঁর তথ্য মতে এলাকাবাসীর সহযোগিতায় লাশ উদ্ধার করা হয়েছে। আসামি পুলিশ হেফাজতে রয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top