সকল মেনু

লক্ষ্মীপুরে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত


bandukjuddo_26171হটনিউজ২৪বিডি.কম :
লক্ষ্মীপুরের রায়পুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আলমগীর হোসেন (৩০) নামে এক ডাকাত নিহত হয়েছেন।

আজ মঙ্গলবার ভোরে উপজেলার চরমোহনা ইউনিয়নের দক্ষিণ রায়পুর গ্রামে এ ঘটনা ঘটে। আলমগীর একই এলাকার মৃত লেদামিয়ার ছেলে। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।
আহত পুলিশ সদস্যরা হলেন- উপ-পরিদর্শক (এসআই) ফারুক হোসেন, কনস্টেবল শফিক, কমর, ওহিদ। তাদের রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন জানান, উপজেলার সোনাপুর ইউনিয়নের দক্ষিণ রায়পুর গ্রামের একটি সুপারি বাগানে ভোরে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এ সংবাদ পেয়ে টহল পুলিশ ঘটনাস্থলে গেলে ডাকাতরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে।

আত্মরক্ষার্থে পুলিশও গুলি ছোড়ে। এ সময় অন্য ডাকাতরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে আলমগীর নামে এক ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। প্রথমে তাকে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে লক্ষ্মীপুর সদর হাসপাতাল ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আলমগীর। ঘটনার সময় আহত হন ৪ পুলিশ সদস্য।

পরে ঘটনাস্থল থেকে একটি দেশীয় বন্দুক, তিন রাউন্ড গুলি, দুটি ছেনিসহ বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, পুলিশের তালিকাভুক্ত নিহত ডাকাত আলমগীরের বিরুদ্ধে থানায় ৭টি মামলা রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top