সকল মেনু

যে কারণে শাহরুখ হলিউডের প্রস্তাব ফিরিয়েছেন

shahrukh_26064বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : লিউড কিং খ্যাত অভিনেতা শাহরুখ খান। বলিউডের পাশাপাশি পশ্চিমা বিশ্বেও রয়েছে তার জনপ্রিয়তা। বলিউডের অনেক অভিনেতা-অভিনেত্রীকেই হলিউড সিনেমায় অভিনয় করতে দেখা গেছে। কিন্তু জনপ্রিয়তা থাকা সত্বেও এখন পর্যন্ত কোনো হলিউড সিনেমায় দেখা যায়নি শাহরুখকে।

এদিকে সম্প্রতি একটি সাক্ষাৎকারে বলিউড পরিচালক এবং এ অভিনেতার বন্ধু ফারাহ খান জানিয়েছেন, হলিউডে বেশ কয়েকটি সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছেন শাহরুখ। কিন্তু তিনি তা ফিরিয়ে দিয়েছেন।

হলিউড সিনেমার প্রস্তাব ফিরিয়ে দেওয়ার কারণ হিসেবে ফারাহ জানান, শাহরুখকে সিনেমায় যে চরিত্রগুলোর প্রস্তাব দেওয়া হয়েছে, তার কোনোটিই তার সঙ্গে মানানসই ছিল না। চরিত্রগুলোতে শাহরুখ তার অভিনয় দক্ষতা দেখাতে পারতেন না। সে কারণেই হলিউডে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি।

বর্তমানে বেশ কয়েকটি বলিউড সিনেমার কাজ নিয়ে ব্যস্ত আছেন শাহরুখ। এর মধ্যে রয়েছে- আলিয়া ভাটের সঙ্গে ডেয়ার জিন্দাগি এবং ইমতিয়াজ আলী ও আনন্দ এল রাইয়ের দুটি সিনেমা। এছাড়া আগামী বছর ২৬ জানুয়ারি মুক্তি পাচ্ছে এ অভিনেতার রইস সিনেমাটি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top