সকল মেনু

হানিফ ফ্লাইওভার থেকে মাওয়া পর্যন্ত চারলেন : সেতুমন্ত্রী

31কাগজ অনলাইন প্রতিবেদক: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, হানিফ ফ্লাইওভারের যাত্রাবাড়ি থেকে মুন্সীগঞ্জের মাওয়া পর্যন্ত চারলেন সড়ক নির্মাণের পরিকল্পনা নেওয়া হয়েছে।

এছাড়া মুন্সীগঞ্জের ছনবাড়ি থেকে নারায়নগঞ্জের মদনপুর পর্যন্ত আরেকটি চারলেন সড়ক নির্মাণ করা হবে। এই দু’টি চারলেন সড়কের নির্মাণ কাজ শেষ হবে পদ্মা সেতু নির্মাণ কাজ শেষ হওয়ার আগেই।

শুক্রবার (৫ আগস্ট) বিকেলে মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার হাসাইল-বানারী বাজার এলাকায় বন্যা কবলিতদের মধ্যে ত্রাণ বিতরণ শেষে সাংবাদিকদের মন্ত্রী এ কথা বলেন।

মন্ত্রী বলেন, শেখ হাসিনার পক্ষ থেকে বন্যা দুর্গতদের ত্রাণ বিতরণ চলতে থাকবে। পানিবন্দী মানুষের জন্য সবকিছু করা হবে। প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী নদী ভাঙনের শিকার এলাকার জন্য সবকিছুই করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন-মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি, মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল আলম, টঙ্গিবাড়ী উপজেলার চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top