সকল মেনু

পর্নো ম্যাগনেট হচ্ছেন রোনালদো

8খেলাধূলা: ফুটবল পায়ে কারিকুরি নয়, কার্যকারীতায় বিশ্বাস করতেন ব্রাজিল ফুটবল কিংবদন্তী রোনালদো। ‘দ্য ফেনোমেনন’ খ্যাত এ তারকা বিপক্ষের রক্ষণে সামান্য সুযোগ পেয়ে লক্ষ্যভেদ করে তা প্রমাণও করেছেন। এরপর বয়সের ডাকে সাড়া দিয়ে বুট জোড়াকে শোকেসে উঠিয়েছেন তিনি। এবার ব্যবসায় নামছেন সেই রোনালদো। তাও যেনতেন ব্যবসা না, পর্নো ব্যবসা।
এজন্য ব্রাজিলে লাইফস্টাইল ম্যাগাজিন প্লেবয়ের ফ্রাঞ্চাইজি কিনছেন এই ৩৫ বছর বয়সী ব্রাজিলিয়ান।
ধারণা করা হচ্ছে, পর্নো ব্যবসার জন্য ব্রাজিলের ২০০২ বিশ্বকাপ জয়ী এ তারকা শিগগিরই দেশটিতে প্লেবয়ের প্রতিনিধিত্ব পাওয়ার চেষ্টা চালাবেন। লাতিন আমেরিকার দেশটির ‘এক্সট্রা’ নামক একটি পত্রিকা নিশ্চিত করেছে বিষয়টি। তাছাড়া ব্যবসার কথা চিন্তা করে চটুল বিনোদনের পত্রিকাও বের করবেন রোনালদো। এজন্য নেইমারের মতো বিশ্বখ্যাত তারকাদের পাশে পাচ্ছেন রোনালদো। যার ইমেজ রাইট দ্য ফেনোমেননের ব্যবসাপ্রতিষ্ঠান নাইন আইইএসের।
উল্লেখ্য, ব্রাজিল ‘প্লেবয়’ ম্যাগাজিনের তৃতীয় বৃহত্তম বাজার। দেশটিতে প্রতিদিন দুই লাখ পঞ্চাশ হাজার কপি প্লেবয় বিক্রি হয়। তাই পত্রিকাটির বাজার সম্প্রসারণের মাধ্যমে নিজের ব্যাংক-ব্যালেন্সকে দ্রুত বাড়াতে চাচ্ছেন রোনালদো।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top