সকল মেনু

ফুটবল ক্যাপ থেকে আরো চার জন বাদ

1খেলাধূলা: আগামী সেপ্টেম্বরে নেপালে অনুষ্ঠেয় সাফ ফুটবলের প্রাথমিক দল থেকে আরো চার জনকে বাদ দিয়েছেন জাতীয় দলের ডাচ কোচ লোডভিক ডি ক্রুইফ। তারা হলেন স্ট্রাইকার ইউসুফ সিফাত, মিডফিল্ডার অরূপ বৈদ্য এবং দুই ডিফেন্ডার নাহিদুল ইসলাম ও তপু বর্মণ। এই চার জন স¤পর্কে ডি ক্রুইফ বলেন, বাদ পড়লেও তারা সবাই ভালো ফুটবলার। তাদের সামনে উজ্জ্বল ভবিষ্যত। বাদ পড়লেও সিফাতের কণ্ঠে ঘুরে দাঁড়ানোর প্রত্যয়। তিনি বলেন, প্রথম বারের মতো জাতীয় দলের ক্যা¤েপ ডাক পেয়ে ভালো খেলার চেষ্টা করেছি। সামনে ঘরোয়া ফুটবল। সেখানে ভালো খেলে কোচের মন জয় করতে চাই।
চার জন বাদ পড়ায় ক্যা¤েপ এখন ২৬ জন আছেন। তারা হলেন বিপ্লব ভট্টাচার্য্য, মামুন খান, শহীদুল ইসলাম সোহেল, জিয়াউর রহমান, আরিফুল ইসলাম, নাসিরউদ্দিন, আশরাফ মাহমুদ লিঙ্কন, রেজাউল করিম, ইয়ামিন আহমেদ মুন্না, কেষ্ট কুমার, ওয়ালী ফয়সাল, আতিকুর রহমান মিশু, রায়হান হাসান, মামুনুল ইসলাম, প্রাণতোষ কুমার, জামাল ভূঁইয়া, ওমর ফারুক বাবু, মিঠুন চৌধুরী, মোবারক হোসেন, মেজবাবুল হক মানিক, জাহিদ হোসেন, সোহেল রানা, জাহিদ হাসান এমিলি, শাখাওয়াত হোসেন রনি, তকলিস আহমেদ ও ওয়াহেদ আহমেদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top