সকল মেনু

একজনকে কুপিয়ে হত্যা, দুই ভাইয়ের হাত-পা বিচ্ছিন্ন

ফাইল ছবি

নাটোর: জেলার সিংড়ার দুর্গম পল্লীতে মোজাফর হোসেন মোজাই নামে এক সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। এ সময় হাছেম আলী এবং মহসিন নামে অপর দুই সহোদরের হাত-পা কেটে নেয়া হয়।

শুক্রবার ভোরে উপজেলার ২ নম্বর ডাহিয়া ইউনিয়নের বড়গ্রামে এই ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, চলনবিলের প্রত্যন্ত ডাহিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মোজাফর হোসেন (মোজাই ডাকাত)-এর সঙ্গে আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছিল বর্তমান ইউপি সদস্য সাবেক ওয়ার্ড আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইউনুস আলীর। ভোরে ইউনুস আলীর লোকজন মোজাফর হোসেন ও তার দুই ভাইকে বাড়িতে ডেকে নিয়ে যায়। পরে মোজাফর হোসেনকে কুপিয়ে হত্যা করে স্থানীয় আসমা বেগম নামের এক মহিলার বারান্দায় ফেলে রেখে যায়। এসময় অপর দুই সহোদর হাছেন আলীর ডান পা এবং মহসিনের হাতের আঙ্গুল কেটে দেয় প্রতিপক্ষরা। বর্তমানে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

২ নং ডাহিয়া ইউনিয়নের চেয়ারম্যান এমএম আবুল কালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বর্তমান ইউপি সদস্য ইউনুস আলীর সঙ্গে মোজাফর হোসেন (মোজাই ডাকাত)-এর বিরোধ চলে আসছিল। এর জের ধরেই এই ঘটনা ঘটেছে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন ম-ল জানান, খবর পাওয়ার পর পুলিশ পাঠানো হয়েছে। আহত দুইজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। লাশ উদ্ধারে তৎপরতা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top