সকল মেনু

বেলাবতে বিদ্যুতের তার ছিড়ে ৭ বাড়ি পুড়ে ছাই

index বেলাব(নরসিংদী) প্রতিনিধি: বেলাবতে বিদ্যুতের মেইন লাইনের তার ছিড়ে ৭ বাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। ক্ষতিগ্রস্থ ও এলাকাবাসি জানান, আগুনে নগদ দেড় লাখ টাকা সহ প্রায় ৩০ লাখ টাকার আসবাবপত্র পুড়ে গেছে। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলার নারায়নপুর ইউনিয়নের জালালাবাদ গ্রামের বড় বাড়িতে। প্রত্যক্ষদর্শীরা জানায়,ঘটনার সময় উক্ত গ্রামের বিলাল মিয়ার ঘরের উপর দিয়ে যাওয়া নরসিংদী পল্লী বিদ্যু সমিতি-২ এর মেইন লাইনের তার ছিড়ে প্রথমে আগুনের সূত্রপাত হয়।

এসময় বিলাল মিয়া,দেলোয়ার হোসেন,ইসলাম উদ্দীন,মুক্তার মিয়া,জাহাঙ্গীর মিয়া,আরিজ মিয়া ও কুদ্দুস মিয়ার বসত ঘর পুড়ে ছাই হয়ে যায়। আগুনে দেলোয়ার মিয়ার নগদ ৫৬ হাজার টাকা,মুক্তার মিয়া ৯০ হাজার টাকা ও আসবাব পত্র সহ প্রায় ৩০ লাখ টাকার মালামাল পুড়ে যায়। পরে ভৈরব থেকে ফায়ার সার্ভিস ও পল্লী বিদ্যু সমিতির কর্মীরা এসে  আগুন নিয়ন্ত্রনে আনে। বেলাব থানার ওসি মোঃ কায়ুম আলী সরদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,বর্তমানে আগুন নিয়ন্ত্রনে এসেছে। এ ব্যাপারে কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top