সকল মেনু

নগরকান্দায় যুবকের রহস্যজনক মৃত্যু

indexনগরকান্দা (ফরিদপুর)প্রতিনিধি: উপজেলার পুরাপাড়া ইউনিয়নের বনগ্রাম এলাকার পান্নু মুন্সি (৪০) এর রহস্যজনক মৃত্যু হয়েছে।  ধবার রাত ৮ টার দিকে নিহতের স্বজনেরা রাস্তার পার্শ্বে আহত অবস্থায় দেখতে পেয়ে নগরকান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।  নিহতের ভাই  টুলু মুন্সি এ প্রতিবেদককে বলেন , আমার ভাইকে কে বা কাহারা হত্যা করেছে তা এই মুহুর্তে বলতে পারছিনা তবে  আমাদের দির্ঘদিনের প্রতিপক্ষ শাহাদত মুন্সির লোকজন পরিকল্পিতভাবে  এই ঘটনা ঘটাতে পারে।

অন্যদিকে নিহতের প্রতিবেশী শাহাদত মুন্সী এ প্রসঙ্গে বলেন, আমরা জানি  বেশ কিছুদিন যাবৎ পান্নু অসুস্থ । ঘটনার দিন সন্ধ্যায় মুমুর্ষ অবস্থায় পান্নু মুন্সীকে পুরাপাড়া বাজারে নিয়ে আসলে বাজারের লোকজন তাকে হাসপাতালে নিয়ে যেতে বলে। আমরা ধারনা করছি হাসপাতালে নেবার পথে মুমুর্ষ পান্নু মুন্সীকে তার স্বজনেরা  আঘাত করে হত্যা করেছে।

নগরকান্দা থানার উপ পরিদর্শক এস আই সুকান্ত দত্ত জানান, এ ব্যাপারে নগরকান্দা থানায় ইউডি মামলা দায়ের হয়েছে। নগরকান্দা থানা পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top