সকল মেনু

সালথায় শিক্ষক হত্যা মামলা: পাঁচ মাসেও গ্রেফতার হয়নি আসামী

indexলিয়াকত হোসেন, নগরকান্দা সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের সালথায় পাঁচ মাসেও গ্রেফতার করা হয়নি স্কুল শিক্ষক বেলায়েত হোসেন দুলাল হত্যা মামলার আসামীদের। আলোচিত এই হত্যা মামলার আসামীরা ধরা-ছোয়ার বাইরে থাকায় চরম দু:শ্চিন্তার মধ্যে রয়েছেন নিহত শিক্ষকের পরিবার।

মাদক সেবনে বাধা দেয়ায় গত ৩ মার্চ বৃহস্পতিবার বিকালে উপজেলার জয়ঝাপ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও বেলায়েত হোসেন দুলালকে (৪৫) ভাওয়াল ইউনিয়নের শিহিপুর গ্রামে নিজ বাড়ির সামনে থেকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করে প্রতিবেশী মাদক সম্রাট লিটন (২০)। এ ঘটনায় ৪ মার্চ রাতে নিহতের ভাই বকুল মোল্যা বাদী হয়ে সালথা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় হত্যাকারী লিটন মোল্যাসহ প্রতিপক্ষের ১৭ জনকে আসামী করা হয়।

মামলার বাদী বকুল মোল্যা জানান, মামলা করার পর মামলার তদন্তের দায়িত্ব পান সালথা থানার এসআই ফরহাদ হোসেন। তিনি প্রায় দেড়মাস শুধু তদন্ত করেছে কিন্তু কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি। এরপর মামলাটি নতুন করে তদন্তের জন্য ফরিদপুর সিআইডি পুলিশের কাছে হস্তান্তর করা হয়। তারাও এখন পর্যন্ত কোন আসামীকে ধরতে পারেনি।

মামলার প্রথম তদন্তকারী কর্মকর্তা এসআই ফরহাদ হোসেন বলেন, মামলা হওয়ার পর আসামী ধরার জন্য অনেক চেষ্টা করেছি। কিন্ত আসামীরা এলাকা ছেড়ে পলিয়েছে তাই কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

মামলার বর্তমান তদন্তকারী কর্মকর্তা ফরিদপুর সিআইডির ইন্সেপেক্টর শাহজাহান বলেন, ঘটনার পর পর জোর চেষ্টা চালিয়ে আসামীদের ধরা সম্ভব হতো। মামলা হওয়ার দেড়মাস পর মামলাটি আমাদের কাছে হস্তান্তর করা হয়েছে। এখন তো আসামীদের ধরা কষ্টকর। তারপরেও আসামীদের ধরতে জোর তৎপরতা চালান হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top