সকল মেনু

বিএনপি বন্যার্তদের পাশে না দাঁড়িয়ে ভাঙা রেকর্ড বাজাচ্ছে

Noakhali-ghj-290x123হটনিউজ২৪বিডি.কম : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া বন্যায় ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে আওয়ামী লীগ সরকার নির্বিকার বলে সমালোচনা করছেন।

কিন্তু আওয়ামী লীগ নির্বিকার নয়, নির্বিকার হচ্ছে বিএনপি। তারা ক্ষতিগ্রস্তদের পাশে না দাঁড়িয়ে অভিযোগের পুরাতন ভাঙা রেকর্ড বাঁজিয়ে যাচ্ছে।

বুধবার (০৩ আগস্ট) দুপুরে কবিরহাট উপজেলাবাসীর উদ্যোগে সন্ত্রাস ও জঙ্গিবাদের প্রতিবাদে আয়োজিত মানববন্ধন শেষে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, সরকার ইতোমধ্যে বন্যাদুর্গত এলাকাগুলোতে ত্রাণ, নগদ টাকাসহ প্রয়োজনীয় সাহায্য পাঠিয়ে দিয়েছে। প্রয়োজনে ক্ষতিগ্রস্তদের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দেবে সরকার। বন্যা পরবর্তী ক্ষতিগ্রস্তদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে স্বাস্থ্য মন্ত্রণ‍ালয়কে নিদের্শ দেওয়া হয়েছে।

কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সোন্দলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরুল আমিন রুমির সভাপত্বিতে মানববন্ধন ও সমাবেশে বিশেষর বক্তব্য রাখেন, নোয়াখালী-৪ (সদর-সূবর্ণচর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top