অপরাধ ঢাকা

ভেদরগঞ্জে ন্যাশনাল ব্যাংক কর্মকর্তার রহস্যজনক আত্নহত্যা

images (9)শরীয়তপুর সংবাদদাতা : বাংলাদেশ ন্যাশনাল ব্যাংক শরীয়তপুরের ভেদরগঞ্জ শাখা’র এক কর্মকর্তা রহস্যজনক আত্মহত্যা করেছে। এ নিয়ে কেউ বলছেন এবারের বিসিএস পরীক্ষায় ফেল করার কারনে আবার কেউ বলছেন পারিবারিক কলহের কারনে আত্মহত্যা করেছে। নিহত রাকিবের ভগ্নিপতি মোঃ মহসিনের দাবী ব্যাংকের ম্যানেজারের সঙ্গে দন্ধ ছিল এ কারনে আত্মহত্যা করতে পারে।

নিহত রাকিবের ভগ্নিপতি মোঃ মহসিন ও ভেদরগঞ্জ থানা সুত্রে জানা যায়, পটুয়াখালী জেলা সদরের গার্লস স্কুল রোডের ইদ্রিস সিকদারের ছেলে ওয়াজির হাসান রাকিব প্রায় ২বছর পূর্বে বাংলাদেশ ন্যাশনাল ব্যাংক শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ শাখায় সেকেন্ড অফিসার হিসাবে যোগদান করেন। এর পর কয়েক দিন পূর্বে নতুন ম্যানেজার মোঃ হাবিব এ শাখায় আসার পর তার পদে জুনিয়র একজনকে দায়িত্ব দেন। এ নিয়ে ম্যানেজার মোঃ হাবিবের সঙ্গে ওয়াজির হাসান রাকিবের বিরোধ ছিল। আজ মঙ্গলবার ভোরে ওয়াজির হাসান রাকিব ভেদরগঞ্জ উপজেলার সফি রাড়ির ভাড়া করা বাসায় ঘরের ফ্যানের সাথে বিছানার চাঁদর জড়িয়ে গলায় ফাঁস দিয়ে আতœহত্যা করেছে। এ সময় তার স্ত্রী ঢাকায় ছিলেন। স্ত্রী রিমি বার বার ঢাকা থেকে ফোন করে তাকে না পেয়ে অবশেষে বাসার অন্য লোকদের ফোন করে। বাড়ির লোকজন গিয়ে দরজা ধাক্কা দিয়ে অনেক ডাকা ডাকির পরেও কোন সাড়া শব্দ না পেয়ে স্থানীয় লোকজন দরজা ভেঙ্গে ঘরের ভিতরে ঢুকে লাশ ঝুলন্ত দেখতে পায় পরে ভেদরগঞ্জ থানা পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে প্রেরন করে।

ন্যাশনাল ব্যাংক শরীয়তপুরের ভেদরগঞ্জ শাখা’র ম্যানেজার মোঃ হাবিবের সঙ্গে মুঠো ফোনে কথা বললে তিনি বলেন, আমি মাত্র ১ সপ্তাহ পূর্বে এ শাখায় যোগদান করেছি। অফিস করেছি রোববার ও সোমবার এ দুই দিন। এ ব্যাংকে একজনের স্থানে অন্য কাউকে দেয়ার সিস্টেম নেই। আর রাকিবের সঙ্গে আমার কোন খারাপ সম্পর্ক ছিলনা। রাকিব বিসি এস পরিক্ষায় ফেল করেছে। এ কারনে তার স্ত্রী ও রিমি বেগম ও ভগ্নিপতি মোঃ মহসিন একটু শান্তনা দেয়ার জন্য অনুরোধ করেছে।

ভেদরগঞ্জ থানা ওসি আবু বকর সিদ্দিক বলেন, এবারের বিসিএস পরীক্ষায় ফেল করা ও পারিবারিক কলহের জের হিসাবে হতাসাগ্রস্ত হয়ে পরে এ আত্মহত্যা করতে পারে বলে আমরা প্রাথমিক ভাবে ধারনা করছি।