সকল মেনু

জঙ্গীবাদের পৃষ্টপোষকদের সাথে ঐক্যের প্রশ্নই উঠে না – হানিফ

index ডাঃ জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম প্রতিনিধি: আওয়ামীলীগের মুখপাত্র ও যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, জাতীর জনক বঙ্গবন্ধুর আহবানে দেশের মানুষ ১৯৭১ সালে ঐক্যবদ্ধ হয়েছিল বলেই স্বাধীনতা এসেছে। বর্তমানে জঙ্গীবাদ ও সন্ত্রাস দমনে প্রধান মন্ত্রী শেখ হাসিনার আহবানে দেশের মানুষ আবারো ঐক্যবদ্ধ হয়েছে। যে কারনে গুলশানের হলি আর্টিসান হোটেলে বিশেষ অভিযানে নিহত জঙ্গিদের লাশ নিতে আসেনি তাদের পরিবারের লোকজন। দেশের মানুষ যেখানে ঐক্যবদ্ধ সেখানে জঙ্গীবাদের পৃষ্টপোষকদের সাথে ঐক্যের প্রশ্নই উঠে না।
তিনি মঙ্গলবার বিকেলে কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার বেরুবাড়ী ইউনিয়নের আশ্রায়ন কেন্দ্রে ত্রান বিতরন কালে এসব কথা বলেন।
তিনি আরো বলেন, প্রধান মন্ত্রীর নির্দেশে বন্যা কবলিত এলাকা মনিটরিং ও ত্রান বিতরন করা হচ্ছে। বাংলাদেশ আওয়ামীলীগের ৮টি টিম সারা দেশের বন্যা দুর্গত এলাকায় কাজ করছে। বন্যার পানি নেমে যাওয়ার পর প্রতিটি ক্ষতিগ্রস্থ পরিবারকে পুর্ণবাসন করা হবে।
এসময় তার সাথে ছিলেন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ চৌধুরী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি মোঃ জাফর আলী, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ, জেলা আওয়ামীলীগের সহসভাপতি শিল্পপতি গোলাম মোস্তফাসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।
নাগেশ্বরী উপজেলায় ৩ হাজার বন্যা দুর্গত মানুষের মাঝে ত্রান বিতরন করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top