সকল মেনু

রাজশাহীতে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

images-4-290x162হটনিউজ২৪বিডি.কম : রাজশাহীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাত যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার ভোরে মতিহার থানার আশরাফের মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নগর পুলিশের সহকারী কমিশনার ইফতে খায়ের আলম জানান, আশরাফের মোড় এলাকায় গোয়েন্দা পুলিশের একটি দল রাতে অভিযানে গেলে পুলিশকে লক্ষ্য করে সন্ত্রাসীরা গুলি চালায়।
এ সময় পুলিশও পাল্টা গুলি চালালে অজ্ঞাত ওই যুবকের মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, গুলি ও বিস্ফোরিত ককটেলের খোসা উদ্ধার করা হয়েছে।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (মুখপাত্র) ও রাজপাড়া থানার (এসি) সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ইফতে খায়ের আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

এ সময় তিনি আরো জানান, ভোরে নগরীর আশরাফের মোড় এলাকায় পুলিশের টহল গাড়িকে লক্ষ্য করে দুর্বৃত্তরা ককটেল নিক্ষেপ করে। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে দুর্বৃত্তদের লক্ষ্য করে গুলি চালায়। দুর্বৃত্তরাও পুলিশের উপর গুলি চালায়।

এক পর্যায়ে দুর্বৃত্তরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। বর্তমানে নিহতের মরদেহ রামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তার পরিচয় জানা সম্ভব হয়নি। এ ব্যাপারে পরে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top