সকল মেনু

‘শুটার’ নিয়ে ব্যস্ত শাকিব খান

shakib khan_24665বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : বাংলাদেশের পর ভারতে ১২ আগস্ট মুক্তি পাচ্ছে জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের যৌথ প্রযোজনায় নির্মিত ছবি ‘শিকারি’। আর এ ছবির প্রচারণার কাজে কলকাতায় গিয়েছিলেন ঢালিউডের শীর্ষনায়ক শাকিব খান। সেখানে তিন দিনের সফর শেষে একদিনও বিশ্রাম নেননি এই অভিনেতা। শুক্রবার রাতে ঢাকায় ফেরার পর শনিবার রাজধানীর আফতাবনগরে সারা দিন শুটিং করেছেন তিনি। ভারত সফর শেষে শাকিব খান ঢাকায় ফিরে এবিনিউজকে বলেন, এবারের সফরটা অনেক উপভোগ করেছি। ভারতে ‘শিকারি’ ছবিটি দেখার জন্য সকলে অপেক্ষা করছেন।

এটা দেখেই আমার খুব ভালো লেগেছে। স্বাধীনতা দিবস উপলক্ষে ১২ আগস্ট ভারতের প্রেক্ষাগৃহে আমার ‘শিকারি’ ছবিটি দর্শকরা উপভোগ করবেন। আর ভারত সফর শেষে ‘শুটার’ ছবির টানা কাজ করছি। বিশ্রাম নেয়ার প্রয়োজন মনে করিনি। কারণ ‘শুটার’ ছবির পুরো ইউনিট আমার জন্য অপেক্ষা করছিল। এফডিসির তিন নম্বর ফ্লোরে এর শুটিং চলছে। আশা করছি, অ্যাকশন কাহিনীনির্ভর এ ছবিটি দর্শকরা উপভোগ করবেন। এদিকে ‘শুটার’ ছবির প্রযোজক মোহাম্মদ ইকবাল শাকিবের প্রশংসা করে বললেন, শাকিব ইন্ডাস্ট্রিকে টিকিয়ে রেখেছেন। তিনি একজন পেশাদার শিল্পী। একদিনও বিশ্রাম নেননি। শিডিউল অনুযায়ী আমার ছবিতে টানা কাজ করছেন।

‘শুটার’ ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলী। ছবিটি পরিচালনা করছেন রাজু চৌধুরী। এ ছবির বাইরে বর্তমানে শামিম আহমেদ রনির ‘বসগিরি’ ছবিরও কাজ করছেন শাকিব খান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top