সকল মেনু

টিন চয়েস অ্যাওয়ার্ডে সেলেনার হ্যাটট্রিক

15-290x410বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : মার্কিন পপতারকা সেলেনা গোমেজ ও জনপ্রিয় টিভি সিরিজ ‘প্রিটি লিটল লায়ারস’-এর জয়জয়কার হলো এবারের টিন চয়েস অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে। রহস্য ধাঁচের সিরিজটি মোট ছয়টি বিভাগে সেরা হয়েছে। ফলে পুরস্কার হিসেবে বেশি সার্ফবোর্ড এসেছে এর ঘরে।

টানা পঞ্চমবারের মতো চয়েস টিভি: ড্রামা বিভাগে পুরস্কার জিতলো ‘প্রিটি লিটল লায়ারস’। এতে অভিনয়ের পুরস্কার পেয়েছেন অ্যাশলি বেনসন, আয়ান হার্ডিং, জ্যানেল প্যারিশ ও সাশা পিটার্স। টাইলার ব্ল্যাকবার্নের সঙ্গে মনকাড়া জুটির সুবাদে চয়েস টিভি: কেমিস্ট্রি পুরস্কারও এসেছে অ্যাশলির হাতে।

বেনসনের বন্ধু ‘স্প্রিং ব্রেকারস’ ছবির সহশিল্পী সেলেনা জিতেছেন তিনটি পুরস্কার। এগুলো হলো চয়েস ফিমেল আর্টিস্ট, চয়েস সামার মিউজিক স্টার: ফিমেল ও চয়েস ইনস্টাগ্রামার। তিনি এখন ‘রিভাইভাল ট্যুর’-এ থাকায় অনুষ্ঠানে আসতে পারেননি। তবে ভোট দেওয়ার জন্য ভিডিও বার্তা পাঠিয়ে ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন তিনি।

বিশেষ সম্মাননা পেয়েছেন গায়ক-অভিনেতা জাস্টিন টিম্বারলেক। তাকে প্রথম চালু হওয়া ডিকেড অ্যাওয়ার্ড তুলে দেন বাস্কেটবল আইকন কোবি ব্রায়ান্ট। গত দশ বছরে বিনোদন দুনিয়ায় রাজত্ব করা এবং টিন চয়েস অ্যাওয়ার্ডস ইতিহাসে পুরুষ তারকা হিসেবে সবচেয়ে বেশি ২৩টি পুরস্কারজয়ের স্বীকৃতিস্বরূপ এই সম্মাননা পেলেন তিনি।

প্রথমবার টিন চয়েস অ্যাওয়ার্ড পেয়েছেন ক্রিস ইভান্স। তার অভিনীত ‘ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার’ হয়েছে চয়েস মুভি: সাই-ফাই/ফ্যান্টাসি পুরস্কার। চয়েস মুভি ব্রেকআউট স্টার হয়েছেন ‘স্টার ওয়ারস: দ্য ফোর্স অ্যাওয়েকেন্স’ তারকা ডেইজি রিডলি। ‘নেইবরস টু: সরোরিটি রাইজিং’ ছবির ক্লো গ্রেস মোরেৎজ পেয়েছেণ চয়েস চলচ্চিত্র অভিনেত্রী: কমেডি পুরস্কার।

মরণোত্তর টিন চয়েস অ্যাওয়ার্ড পেয়েছেন প্রয়াত গায়িকা ক্রিস্টিনা গ্রিমি। তার ‘উইথ লাভ’ গানটি পেয়েছে চয়েস ওয়েব স্টার: মিউজিক সম্মাননা। গত ১০ জুন অরল্যান্ডোর দ্য প্লাজা লাইভে অনুষ্ঠিত এক কনসার্টে সংগীত পরিবেশনের পর ভক্তদের অটোগ্রাফ দেওয়ার সময় ২২ বছর বয়সী এই তারকা আততায়ীর গুলিতে নিহত হন। তার হত্যাকারী ২৭ বছর বয়সী কেভিন জেমস নামের একজন।

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী আয়োজনটি যৌথভাবে উপস্থাপনা করেন ভিক্টোরিয়া জাস্টিস ও জন চেনা। সংগীত পরিবেশন করেন ফ্লো রিডা, চার্লি পুথ ও জেসন ডিরালো। আমেরিকায় বন্দুকধারীদের গুলিতে নিহতদের শ্রদ্ধা জানিয়ে প্রয়াত সংগীতশিল্পী মার্ভিন গ্যায়ের ‘হোয়াটস গোইং অন’ গানটি পরিবেশন করেন নে-ইও।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top