সকল মেনু

১৫ আগস্ট জন্মদিন পালন থেকে বিরত থাকুন

fiza-290x190 (1)হটনিউজ২৪বিডি.কম : আগস্ট জম্মদিন পালনকারীরা জঙ্গিদের দোসর বলে মন্তব্য করে ওই দিন জন্মদিন পালন না করতে আহ্বান জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার।

সোমবার (১ আগস্ট) রাজধানীর ৩২ নম্বর ধানমণ্ডির বঙ্গবন্ধু মিউজিয়ামে বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা কর্তৃক আয়োজিত এক শিশুসমাবেশে তিনি এ মন্তব্য করেন।

মন্ত্রী বলেন, ‘১৫ আগস্টে সারা দেশ শোকে স্তব্ধ থাকে। এর মধ্যে খালেদা জিয়াসহ কিছু মানুষ জম্মদিন পালন করে। এই ১৫ আগস্ট জম্মদিন পালনকারীরা জঙ্গিদের দোসর। তারা বাঙালি জাতির শোকের মাসকে নিয়ে তামাশা করে। ১৫ আগস্ট যাদের জম্ম, তাদেরকে বলব, এ দিন জন্মদিন পলন করা থেকে বিরত থাকুন।’

খালেদা-তারেকের সমালোচনা করে তিনি বলেন, ‘আদালতের মাধ্যমে প্রমাণিত হয়েছে তারেক রহমান চোর। খালেদার বিরুদ্ধে একই অভিযোগ আদালতে বিচারাধীন। তিনিও দুর্নীতিবাজ প্রমাণিত হবেন। দুর্নীতিবাজ মা-ছেলে আইনি মোকাবেলার সাহস পায় না। তাই তারা রাজনৈতিকভাবে মোকাবেলার কথা বলে। সাহস থাকলে তারেক রহমান দেশে আসুন। আইনি লড়াই করুন।’

সংগঠনের সভাপতি শিরিন আক্তারের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন সংসদ সদস্য নূর জাহান মুক্তা, নাজমুল হক ও ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top