সকল মেনু

জহুর শাখা আ. লীগের ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত

index শামছুজ্জামান নাঈম, মালয়েশিয়া: মালয়েশিয়ার জহুর প্রাদেশিক শাখা আওয়ামী লীগের উদ্যোগে ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। রবিবার সন্ধ্যায় জহুর প্রদেশের সেলেসা হোটেলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
জহুর প্রদেশ শাখা আওয়ামী লীগের সভাপতি মো. জাকির হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম আমিনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ মালয়েশিয়া শাখার আহ্বায়ক এম রেজাউল করিম রেজা।
এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মালয়েশিয়া আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মকবুল হোসেন মুকুল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক অহিদুর রহমান অহিদ।
অনুষ্ঠানে কুয়ালালামপুর থেকে আগত কেন্দ্রীয় নেতাদের ফুল দিয়ে বরণ করে নেন জোহর প্রদেশ শাখা আওয়ামী লীগের নেতারা। এসময় জহুর শাখা আওয়ামী লীগের পক্ষথেকে কেন্দ্রীয় নেতাদেরকে হারিরায়া’র (ঈদ উৎসব) উপহার সামগ্রী তু্লে দেয়া হয়।
প্রাদেশিক নেতারা জহুরবারুতে বসবাসরত বাংলাদেশীদের বিভিন্ন সমস্যার কথা উথাপন করে তা সমাধানে কেন্দ্রীয় নেত্রীবৃন্দের দৃষ্টি আকর্ষণ করেন। হাই কমিশনের সঙ্গে আলোচনা করে জহুর প্রদেশে বসবাসরত বাংলাদেশীদের সমস্যা দ্রুত সমাধানের আশ্বাস দেন তারা।
ঈদ পুণর্মিলনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জোহর প্রদেশের সহ-সভাপতি শাহাজাহান আহমেদ, সুমন, শারফিন আহমেদ, ইমরান হোসেন ও সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম বাবু।আরও বক্তব্য রাখেন কুয়ালালামপুর থেকে আগত মুক্তিযোদ্ধা শওকত হোসেন পান্না, মো: শাহাজাহান, মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক রাশেদ বাদল, শাহিন সরদার, যুবলীগের মালয়েশিয়া শাখার সাবেক আহ্বায়ক ও যুবলীগের কেন্দ্রীয় সদস্য এ কামাল হোসেন চৌধুরী, যুবলীগের আহ্বায়ক তাজকীর আহমেদ, যুগ্ন-আহ্বায়ক আবু হানিফ, যুগ্ন-আহ্বায়ক মনসুর আল বাসার সোহেল, স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতি জালাল ‍উদ্দিন সেলিম, সাধারণ সম্পাদক মোনায়েম খান, শ্রমিকলীগের সভাপতি নাজমুল ইসলাম বাবুল, সহ-সভাপতি শাহ আলম হাওলাদার, ছাত্রলীগের শেখ আরমানসহ অনেকে।
এসময় উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ন-আহ্বায়ক মাহতাব খন্দকার, হাফিজুর রহমান ডাবলু, হুমায়ন কবির, শফিকুর রহমান চৌধুরী, তাইজুল ইসলাম মান্না, সঞ্জয় খান্না বিদ্যুত, শাহিনুর রহমান টিটু, যুবলীগের রেজাউল হক লায়ন, স্বেচ্ছাসেবক লীগের মো: সুমন, শ্রমিক লীগের সহ-সভাপতি রাজীব আহমেদ, যুগ্ন-সাধারণ সম্পাদক আনিস মোল্লা। আরও উপস্থিত ছিলেন জোহর প্রদেশের মো: ফাহিম, আব্বাস, রানা, রুহুল আমিন, মানিক, শাকিল, ইমরান ও শামিম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top