সকল মেনু

দাবাং-থ্রিতেও থাকছেন সোনাক্ষী

sonakshi_24447বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : ‘দাবাং’ সিনেমার বদৌলতে সালমান খান ও সোনাক্ষী সিনহার জুটি বেশ আলোচিত। তবে সাম্প্রতিক এক ঘটনার প্রেক্ষিতে দাবাংয়ের পরবর্তী সিক্যুয়ালে সোনাক্ষী থাকছেন না, এমনটাই কানাঘুষা চলছিল।

অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে দাবাং থ্রিতেও থাকছেন সোনাক্ষী।
টাইমস অব ইন্ডিয়ার সঙ্গে বিশেষ আলাপে খবরটি নিশ্চিত করেছেন ‘দাবাং থ্রি’র প্রযোজক-পরিচালক আরবাজ খান। তবে আরেকজন নায়িকা নেওয়ার আভাসও দিয়ে রেখেছেন তিনি। তার ভাষ্য, “সোনাক্ষী ‘দাবাং থ্রি’তে থাকছেন। কোন চরিত্রে সে অভিনয় করবে তা চিত্রনাট্য তৈরি হলে বোঝা যাবে। তবে ছবিটিতে আরেকজন নায়িকার থাকার সম্ভাবনা রয়েছে।”

শোনা যাচ্ছিলো, সিরিজের আগের দুটি ছবিতে (দাবাং, দাবাং টু) সালমানের সঙ্গে সোনাক্ষীকে দেখা গেলেও এবার নেওয়া হবে অভিনেত্রী পরিণীতি চোপড়াকে। কিন্তু সেটা ধোপে টিকলো না। নতুন ছবির দৃশ্যধারণ শুরু হবে আগামী বছরের মাঝামাঝি। সালমান এখন টেলিভিশন শো ‘বিগ বস’-এর দশম আসরের কাজ আর কবির খানের যুদ্ধনির্ভর ছবি ‘টিউবলাইট’ নিয়ে ব্যস্ত। অন্যদিকে সোনাক্ষীর হাতে আছে ‘আকিরা’ ও ‘ফোর্স টু’ ছবি দুটি। ২৯ বছর বয়সী এই অভিনেত্রী ‘আকিরা’র একটি গানে কণ্ঠও দিয়েছেন। এর শিরোনাম ‘হ্যায় রানজিশেন’।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top