সকল মেনু

মুস্তাফিজের অস্ত্রোপচারের সিদ্ধান্ত আজ

musta_24454খেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : বাংলাদেশের তরুণ পেসার মুস্তাফিজুর রহমানের অস্ত্রোপচারের বিষয়ে বাংলদেশ ক্রিকেট বোর্ড- বিসিবির পক্ষ থেকে এখন পর্যন্ত ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার সঙ্গে যোগাযোগ করা হলেও, ইংল্যান্ডেই এটা হওয়ার সম্ভাবনা বেশি বলে জানানো হয়েছে। বিসিবি পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস এ তথ্য জানিয়েছেন। আর মুস্তাফিজের জন্য ইংল্যান্ডের দুজন বিশেষজ্ঞ শল্য চিকিৎসকের সঙ্গে বিসিবি নিয়মিত যোগাযোগ করছে বলেও জানান তিনি।

বাংলাদেশের জন্য যেন এক বিশেষ জ্যাকপট সাতক্ষীরার এ বালক। তবে তাকে নিয়ে শঙ্কার মেঘও দিন দিন ঘনীভূত হচ্ছে। তার প্রতিভা বিকাশের সঙ্গে চক্রবৃদ্ধি হারে বাড়ছে ইনজুরির প্রবণতা। তাই বিসিবি সতর্ক অবস্থানে, মুস্তাফিজকে ব্যবহার করতে হবে দেখে-শুনে।

কাঁধের ইনজুরিতে শেষ হলো দীর্ঘ প্রতীক্ষার সাসেক্স অধ্যায়। এখনো অবশ্য ইংল্যান্ডেই আছেন মুস্তাফিজ, থমাস কুচার ও লেনার্দ ফাঙ্কের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছে বোর্ড। ফিজের সার্জারিটাও হতে পারে সেখানেই। বাংলাদেশের ফিল্ডিং কোচ রিচার্ড হ্যালসলও ইংল্যান্ডে মুস্তাফিজের সাথেই আছেন বলে জানিয়েছেন এ বোর্ড পরিচালক। আর সার্জারির তারিখ নিশ্চিত হলে বাংলাদেশ থেকেও পাঠানো হবে ফিজিও।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top