সকল মেনু

জাপার সংসদীয় প্রতিনিধিদল ভারত যাচ্ছে কাল

japa-1-290x180হটনিউজ২৪বিডি.কম : ভারত সরকারের আমন্ত্রণে বিরোধী দল জাতীয় পার্টির সংসদীয় দলের সাত সদস্যের একটি প্রতিনিধিদল ভারত যাচ্ছে। আগামীকাল সোমবার সকালে তাদের ভারতের উদ্দেশে ঢাকা ছাড়ার কথা রয়েছে। ৭ আগস্ট তারা দেশে ফিরবেন বলে জানা গেছে।

জাতীয় পার্টির এই প্রতিনিধিদলের অন্যতম ফখরুল ইমাম জানান, দলের সংসদীয় টিমকে ভারত সফরের আমন্ত্রণ জানানো হয়েছে। বন্ধু রাষ্ট্রের আমন্ত্রণে আমরা এক সপ্তাহের সফরে কাল ভারত যাচ্ছি। দ্বিপাক্ষিক বিষয় নিয়ে ভারতের লোকসভার স্পিকার, ডেপুটি স্পিকার, পররাষ্ট্রমন্ত্রী, সরকারের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে আমরা বৈঠক করব। ক্ষমতাসীন দল বিজেপি, কংগ্রেসসহ বিভিন্ন রাজনৈতিক দলের শীর্ষ পর্যায়ের নেতাদের সঙ্গে সাক্ষাৎ হতে পারে বলেও জানান তিনি।

জানা গেছে, বিরোধী দল জাতীয় পার্টির সংসদীয় টিমকে বাংলাদেশস্থ ভারতীয় হাইকমিশন থেকে ভারত সফরের আমন্ত্রণ জানানো হয়। বিরোধী দলের নেতা রওশন এরশাদ প্রতিনিধিদলের সদস্যদের নির্বাচন করেন। দলের প্রাক্তন মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু ও দলের প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমামের যৌথ নেতৃত্বে প্রতিনিধিদলের অন্য সদস্যরা হলেন- সংসদ সদস্য অ্যাডভোকেট আলতাফ আলী, অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা, মোহাম্মদ নুরুল ইসলাম মিলন, আমির হোসেন ভুইয়া, মোহাম্মদ নোমান, পীর ফজলুর রহমান। তবে জিয়াউল হক মৃধা এমপি মায়ের অসুস্থতার জন্য যেতে পারছেন না বলে জানা গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top