সকল মেনু

ফিরছেন নাবিলা

j-1411-1-290x169বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : উপস্থাপিকা ও নবাগত চিত্রনায়িকা মাসুমা রহমান নাবিলা। বিজ্ঞাপনের মডেল হিসেবেও তার খ্যাতি রয়েছে। তবে দীর্ঘদিন মডেলিংয়ে দেখা যায়নি এই অভিনেত্রীকে। প্রায় দেড় বছরের বিরতি ভেঙে মডেল হিসেবে ক্যামেরার সামনে দাঁড়ালেন তিনি।

একটি মোবাইল কোম্পানির বিজ্ঞাপনে মডেল হয়েছেন নাবিলা। সম্প্রতি নগরীর কোক স্টুডিওতে এই বিজ্ঞাপনচিত্রের দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। বিজ্ঞাপনটি নির্মাণ করছেন আদনান আল রাজীব।

এ প্রসঙ্গে নাবিলা বলেন, ‘দীর্ঘদিন বিজ্ঞাপনে কাজ করা হয়নি। প্রায় দেড় বছর পর নতুন এই কাজটি করলাম। দর্শকরা আমাকে ভিন্ন লুকে দেখতে পাবেন। আদনান ভাই খুব ভালো একজন নির্মাতা। সব মিলিয়ে ভালো একটি কাজ হয়েছে। খুব শিগগিরই বিভিন্ন চ্যানেলে বিজ্ঞাপনটি প্রচার শুরু হবে।’

নাবিলা বর্তমানে বিভিন্ন টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপনা নিয়েই ব্যস্ত সময় পার করছেন। এদিকে প্রথমবারের মতো ‘আয়নাবাজি’ চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। অমিতাভ রেজা পরিচালিত এই সিনেমাটি আগামী মাসে মুক্তি পাওয়ার কথা থাকলেও তারিখ পরিবর্তিত হতে পারেও বলে জানিয়েছেন নাবিলা।

‘আয়নাবাজি’ সিনেমায় প্রধান নারী চরিত্রে অভিনয় করেছেন নাবিলা। এছাড়াও এতে আরো অভিনয় করেছেন ইফফাত তৃষা, পার্থ বড়ুয়া, গাউসুল আলম শাওন, এজাজ বারী, হীরা চৌধুরী, সোহেল প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top