সকল মেনু

অস্ত্রের কারখানা আবিস্কার : অভিযানে আটক ৩

arms_24213হটনিউজ২৪বিডি.কম : এবার কুমিল্লা শহরের শুভপুর এলাকায় একটি অস্ত্রের কারখানা আবিস্কার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনী। ওই শহরের এবটি বাড়িতে অভিযান চালিয়ে অস্ত্র তৈরি সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। এ সময় ৩ জনকে আটক করা হয়েছে। আজ শনিবার সন্ধ্যা ৭টা থেকে র‌্যাপিড একশন ব্যাটলিয়ন (র‌্যাব) এ অভিযান শুরু হয়। আটককৃতরা হলেন- ওই বাড়ির মালিক মৃত বাহার উদ্দিনের ছেলে মাজেদুল হক রাজিব (৩৪), নগরীর উত্তর চর্থা এলাকার নজরুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম রনি ওরফে ভাগিনা রনি (৩০) ও জেলার আদর্শ সদর উপজেলার গোলাবাড়ি গ্রামের মৃত সামছুল হকের ছেলে শহিদুল ইসলাম ভূঁইয়া (৩৭)।

এদিকে আজ শনিবার রাত সাড়ে ৮টায় এক প্রেস ব্রিফিংয়ে কুমিল্লার র‌্যাব-১১-এর অধিনায়ক মেজর মোস্তফা কায়জার সাংবাদিকদের জানান, আটককৃতরা দীর্ঘদিন ধরে অস্ত্র তৈরি করে বিক্রি করে আসছিল। তারা সন্ত্রাসী কর্মকা-ের সঙ্গে জড়িত।

জানা যায়, শুভপুর এলাকার বাগানবাড়ি সড়কের নয়ন ভিলা নামের একটি বাড়িতে বিপুল পরিমাণ অস্ত্র রয়েছে- এমন সংবাদের ভিত্তিতে শনিবার সন্ধ্যা ৭টার দিকে র‌্যারের একটি দল ওই বাড়িতে অভিযান চালায়। দ্বিতীয় তলা বিশিষ্ট ওই বাড়ির নিচতলার একটি কক্ষ থেকে অস্ত্র তৈরির সময় ৩ জনকে হাতেনাতে আটক করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top