অপরাধ চট্টগ্রাম

৫ দিন পর হাত-বাঁধ অবস্থায় গৃহবধু উদ্ধার

images (6)নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর: চাঁদপুর ফরিদগঞ্জের চরকুমিরা গ্রামে নিখোঁজের ৫ দিন পর হাত-বাঁধ অবস্থায় কানিজ ফাতেমা পাখি (২২) নামের এক গৃহবধূকে উদ্ধার করা হয়েছে। ওই গৃহবধু চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে। মঙ্গলবার দুপুরে ফরিদগঞ্জের পৌর এলাকার ৯ নং ওয়ার্ড চরকুমিরা গ্রামের একটি পরিত্যক্ত হিন্দু বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়।

পুলিশ ও পারবিারিক সূত্রে জানা যায়, দেবর ও ননদসহ গত শুক্রবার ঢাকা যাবার পথে ফরিদগঞ্জ বাসস্যান্ড থেকে নিখোঁজ হয় ওই গৃহবধূ। পরে এ ব্যাপারে তার স্বামী ফরিদগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করে।

থানা পুলিশ গৃহবধূর মোবাইল নম্বর ট্রেকিং করে ঢাকার একটি এলাকায় তার অবস্থান সনাক্ত করে। ফরিদগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শুধাংশু সরকার সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকায় অভিযান পরিচালনার প্রস্তুতি নিচ্ছিলেন। এমতাবস্থায় মঙ্গলবার দুপুরে স্থানীয় লোকজন কানিজকে হাত-পা বাধাঁ ও মুখে কষ্টটেপ লাগানো অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে অচেতন অবস্থায় কানিজকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়। কানিজের স্বামীর বাড়ী লক্ষীপুর জেলার রায়পুর উপজেলার চর আবাবিল গ্রামে। তার স্বামী কামাল হোসেন জানান, ফরিদগঞ্জ বাসস্যন্ড থেকে চোখের পলকেই শুক্রবার অপহরণ হয়েছিল সে। কারো সাথে কোনো বিরোধ নেই তবুও কেন এমনটা হলো বুঝতে পারছি না। ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হক জানান, গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।