সকল মেনু

তাড়া করে ধরলো চোর বিকিনি পরা পুলিশ

Swidish-women-police-bg20160730192515হটনিউজ২৪বিডি.কম, ঢাকা: মোবাইল ফোন চুরি করে পালাচ্ছিল চোর। পেছনে ধাওয়া করলো বিকিনি পরা পুলিশ। শেষ পর্যন্ত ওই বিকিনি পরা পুলিশের কাছে হার মানলো চোর। হাতেনাতে পাকড়াও হলো সে।

সুইডেনের রাজধানী স্টকহোমের এই ঘটনা পুরো বিশ্ব সংবাদমাধ্যমে আলোচনার ঝড় তুলেছে। এ সাহসী কাজের জন্য প্রশংসার জোয়ারে ভাসছেন ওই নারী পুলিশ। মিকায়েলা কেলনার নামে ওই পুলিশের আরও বেশি প্রশংসা আরও তিনি সেসময় ডিউটিতে ছিলেন না বলে।

সংবাদমাধ্যমে ছড়িয়ে পড়া ছবিতে দেখা যায়, বিকিনি পরা মিকায়েলা পাকড়াও করা চোরকে মাটিতে ঠেসে ধরে তার পিটে হাঁটুর চাপ দিয়ে দুই হাত পিঠমোড়া করে বাঁধছেন।

মিকায়েলা কেলনার সংবাদমাধ্যমকে জানান, সেদিন (২৭ জুলাই) তিনি এবং তার বন্ধু পার্কে রোদ পোহাচ্ছিলেন। তখন এক ব্যক্তি তাদের কাছে পত্রিকা বিক্রি করতে আসে। লোকটি চলে যাওয়ার পর মিকায়েলা বুঝতে পারেন তার মোবাইল ফোনটি চুরি হয়ে গেছে।

তৎক্ষণাৎ লোকটির পিছু ধাওয়া করেন। ডিউটিতে না থাকলেও অন ডিউটি অফিসারের মতোই তার বন্ধুকে নিয়ে দৌড়ে ধরে ফেলেন মোবাইল চোরকে। উদ্ধার করেন ফোন। পরে তাকে তুলে দেন দায়িত্বরত পুলিশের হাতে।

মিকায়েলার কথা, তিনি যদি পুরোপুরি নগ্নও থাকতেন, তবুও চোরটিকে ধরার চেষ্টা করতেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top