সকল মেনু

মামলা হলো কল্যাণপুরের ঘটনায়

2907_mamla হটনিউজ২৪বিডি.কম,ঢাকা: রাজধানীর কল্যাণপুরে জঙ্গি আস্তানায় অভিযানের ঘটনায় মিরপুর থানায় মামলা হয়েছে। বুধবার রাতে সন্ত্রাসবিরোধী আইনে এই মামলা রজু করা হয়।মামলায় আসামি করা হয়েছে ১০ জনকে। এদের মধ্যে অভিযানে নিহত নয় জন ছাড়াও ঢাকা মেডেকেলে চিকিৎসাধীন আহত হাসান রয়েছে।

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ভূঁইয়া মাহবুব বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিরপুর বিভাগের উপ-কমিশনার (ডিসি) মাসুদ আহমেদ এ সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, সন্ত্রাসবিরোধী আইনে মামলা দায়ের করা হয়েছে। এতে বিভিন্ন ধারা উল্লেখ করা হয়েছে।

নিহত ৯ জঙ্গিদের মধ্যে সাতজনের পরিচয় নিশ্চিত হয়েছে পুলিশ। তাদের জাতীয় পরিচয়পত্রের ফিঙ্গারপ্রিন্ট মিলিয়ে এই পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

এর আগে কল্যাণপুরের যে ভবনে জঙ্গিরা অবস্থান করছিল সেই তাজ মঞ্জিলে তথ্য যাচাইবাছাই না করে জঙ্গিদের ভাড়া দেওয়ার অভিযোগে বাড়ির মালিকের স্ত্রী মমতাজ পারভিনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম নুরুন্নাহার ইয়াসমিন।

মিরপুর মডেল থানার উপ-পরিদর্শক মো. বজলুর রহমান জানান, ফৌজদারি কার্যবিধির ৫৪ ধারায় পারভিনকে গ্রেফতার দেখিয়ে ৫ দিনের রিমান্ড আবেদন জানানোর পর আদালত দুই দিনের আবেদন মঞ্জুর করে।

মঙ্গলবার ভোরে কল্যাণপুরে ৫ নম্বর রোডের ৫ তলা ভবনে জঙ্গি আস্তানায় পুলিশের অভিযানে ৯ জঙ্গি নিহত হয়। অপারেশন স্টর্ম-২৬ নামে প্রায় ঘণ্টাব্যাপী এই অভিযান চলে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top