সকল মেনু

কল্যানপুরে নিহত জঙ্গিদের ছবি ফেইসবুকে

jongi-kallanpur1_23321হটনিউজ২৪বিডি.কম : রাজধানীর কল্যানপুরে নিহত জঙ্গীদের ছবি প্রকাশ করা হয়েছে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে। তবে কে বা কারা এ ছবিগুলো প্রকাশ করেছে তা জানা যায়নি। প্রকাশের কয়েক মিনিটর মধ্যেই ছবিগুলো ভাইরাল হয়ে যায়। ছবিগুলোতে দেখা যায়, নিহত জঙ্গিরা গুলশান হামলার জঙ্গিদের মতোই কলো পোশাক পরা ছিল। তাদের মাথায় ছিল পাগড়ি। জঙ্গিদের সাথে কালো ব্যাগও ছিল। ১১ জনের মধ্যে ৯ জনের নাম জানা যায় আটক জঙ্গির কাছ থেকে। কল্যাণপুরে ৫ নম্বর রোডের ৫ নম্বর বাড়িতে থাকা ১১ জঙ্গির মধ্যে ৯ জঙ্গির নাম জানা গেছে। তারা হলেন, রবিন, সাব্বির, তাপস, অভি, আতিক, সোহান, ইমরান, ইকবাল ও হাসান।

আহত জঙ্গি হাসান জানায়, এক মাস আগে তাকে কল্যাণপুরের ওই বাসায় নিয়ে আসে রবিন। তাদেরকে ট্রেনিং দেয়া হয়। এই এক মাসের মধ্যে তাকে ভবন থেকে নিচে নামতে দেয়া হয়নি। তার দায়িত্ব ছিল সবাইকে রান্না করে খাওয়ানো। রাতে পুলিশের অভিযান টের পাওয়ার পর সে ওপর থেকে লাফ দেয়। রাত পোনে ২টার দিকে পুলিশি প্রহরায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন জঙ্গি মো. হাসান তাদের পরিচয় জানিয়েছে। সে বর্তমানে ক্যাজুয়ালিটি বিভাগের ১ নম্বর ব্লকে চিকিৎসাধীন। হাসানের বাড়ি বগুড়ার জীবন নগরে এলাকায়। তার বাবার নাম রেজাউল। বগুড়ার শাহ সুলতানপুর কলেজের ছাত্র ছিল সে। তার মাথায় ও পায়ে আঘাত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top