সকল মেনু

হবিগঞ্জে যাত্রীবাহি বাস খাদে পড়ে আহত ৩০

  হবিগঞ্জ

হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কে একটি যাত্রীবাহি বাস খাদে পড়ে অন্তত ৩০ জন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় ১০ জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর থেকে চালক পালিয়ে গেছে।

পুলিশ জানায়, সোমবার বিকেলে হবিগঞ্জ বাসটার্মিনাল থেকে শ্রীমঙ্গলগামী একটি যাত্রীবাহি বাস হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কের আমতলি নামকস্থানে পৌছার পর বাসের সামনের চাকা পাংচার হয়ে পাশ্ববর্তী খাদে পড়ে যায় এতে অন্তত ৩০ যাত্রী আহত হয়েছে।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও হবিগঞ্জ সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে গুরুতর আহত অবস্থায় ১০ জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন এবং অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তবে খাদে পড়া বাসটি এখনো উদ্ধার করা সম্ভব হয়নি।

এ ব্যাপারে হবিগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মকর্তা আফসার উদ্দিন জানান, দুর্ঘটনার খবর পেয়ে বাস থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে ধারনা করা হচ্ছে বাসের নিচে আরো লোকজন থাকতে পারে। তবে বাসটি উদ্ধার করা হলে নিশ্চিত হওয়া যাবে হতাহতের সংখ্যা।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজিম উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বাসটি উদ্ধারের জন্য সিলেট থেকে উদ্ধাকারীদের আসছে। তারা আসলে পর বাসটি উদ্ধার করা হবে।

এলাকাবাসি জানিয়েছে দুর্ঘটনাকবলিত বাসটি থেকে মাত্র কয়েকজনকে উদ্ধার করা হয়েছে। তবে আমাদের ধারনা বাসের নিচে আরো লোকজন থাকতে পারে কাজেই তাদের দাবী দ্রুত বাসটি খাদ থেকে উদ্ধার করা হউক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top