সকল মেনু

চমক থাকবে ‘জুরাসিক ওয়ার্ল্ড টু’তে

ddd-4-290x173বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : আগামী বছরের শুরুর দিকে হাওয়াই দ্বীপপুঞ্জে শুরু হতে পারে ‘জুরাসিক ওয়ার্ল্ড’ এর সিরিয়াল ‘জুরাসিক ওয়ার্ল্ড টু’এর শুটিং। ছবিতে নতুন চমক থাকছে বলে জানিয়েছে ছবির নির্মাতা।

২০১৭’র ফেব্রুয়ারিতে ছবির কাজ শুরু করবেন পরিচালক জুয়ান অ্যান্টোনিও বেয়োনা। কলিন ট্রেভোরো এবার পরিচালকের আসন ছেড়ে কলম ধরেছেন চিত্রনাট্যের জন্য।

শোনা যাচ্ছে, হাওয়াইতে কিছুটা অংশ শুট হবে। তারপর বেশিরভাগ দৃশ্যগ্রহণই হবে লন্ডনের পাইনউড স্টুডিওতে।

নির্মাতারা জানিয়েছেন, ডাইনোসরদের মানুষকে তাড়া করার চেনা দৃশ্য এবার পাল্টাতে চলেছে আগামী ছবিতে। বরং ডাইনোসরের ক্লোনিংয়ের উপর গুরুত্ব দিয়ে আরও কয়েক ধরনের সংকর প্রজাতির ডাইনোসর নিয়ে আসা হবে সিক্যুয়ালে।

যেমন ‘জুরাসিক ওয়ার্ল্ড’এ ছিল ইন্ডোমিনাস রেক্স। ডাইনোদের দুনিয়াকে শুধুমাত্র থিম পার্কের বিনোদনে আটকে না রেখে আরও বিজ্ঞাননির্ভর করে তুলতে আগ্রহী পরিচালক।

স্টিভেন স্পিলবার্গই থাকবেন ছবির এগজিকিউটিভ প্রযোজক হিসেবে। ক্রিস প্যাট এবং ব্রিস ডালাস হাওয়ার্ডকে আরও একবার দেখা যাবে মুখ্য চরিত্রে।

প্রি-প্রোডাকশনের তারিখ এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে ‘জুরাসিক ওয়ার্ল্ড’-এর পরিচালক কলিন ট্রেভারোর কথা অনুযায়ী হাওয়াই-এ খুব বেশি সময় দেবেন না ছবির কারিগরীকর্মীরা।
ছবিটি ২০১৮ সালের ২২ জুন আমেরিকায় মুক্তির সম্ভাবনা আছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top