সকল মেনু

জয়ী হওয়ার পরিবেশ করতে তারেককে সাজা

Nazrufghj-290x181হটনিউজ২৪বিডি.কম : বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে সাজা দিয়ে সরকার নির্বাচনে ‘জয়ী হওয়ার পরিবেশ’ নিশ্চিত করতে চায় বলে দাবি করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

বিশ্বে সাজা পেয়েও রাষ্ট্রনায়ক হওয়ার নজির তুলে ধরে বিএনপির এই নেতা বলেন, ‘মিথ্যা মামলায় সাজা পাওয়া তারেক রহমানেরও রাষ্ট্রনায়ক হতে বাধা নেই।’
সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে আয়োজিত এক গোলটেবিল বৈঠকে তিনি এসব কথা বলেন।

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ‘মিথ্যা মামলায় প্রহসনমূলক রায় এবং সন্ত্রাস, জঙ্গিবাদ নির্মূলে জাতীয় ঐক্যের ভবিষ্যৎ’ শীর্ষক গোলটেবিল বৈঠকের আয়োজন করে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা-জাসাস ঢাকা মহানগর উত্তর শাখা।

নজরুল ইসলাম খান বলেন, ‘সরকার তারেক রহমানকে সাজা দিয়ে নির্বাচনে জয়ী হওয়ার পরিবেশ নিশ্চিত করতে চায়। সরকারের এ পরিকল্পনা বাস্তবায়ন হবে না। এটা সরকারের ভুল ধারণা। নির্বাচনে জয়ী হতে বিএনপির জ্যেষ্ঠ নেতাদের দরকার হবে না। কারণ জনগণ এই সরকারের ওপর এমনিতেই ক্ষুব্ধ।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top