সকল মেনু

যৌন সম্পর্ক নিয়ে জ্ঞান দিলেন সানি লিওন

sunf-290x151বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : ছবিতে খোলামেলা দৃশ্যে অভিনয় করতে জুড়ি নেই বলিউড তারকা সানি লিওনের। একসময় পর্ন দুনিয়ায় ছিলেন বলে তাকে নিয়ে মাতামাতি খানিকটা বেশিই। এবার সেই মাতামাতি আরো উস্কে দিলেন নিজের ব্যক্তিগত যৌন জীবন নিয়ে খোলামেলা কথা বলে।

সম্প্রতি বলিউড হাঙ্গামাকে দেয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন, দুজন নারী পুরুষের মাঝে যৌন সম্পর্ক কেমন হওয়া উচিত তা নিয়ে অনেক কথা।

সদ্য প্রকাশিত সানির লেখা বই ‘সুইট ড্রিমস’ নিয়ে কথা বলতেই সানি হাজির হয়েছিলেন বলিউড হাঙ্গামার স্টুডিওতে। আর সেখানেই ‘লিভ টুগেদার’ নিয়ে উপস্থাপকের করা এক প্রশ্নের জবাবে সানি জানান, ‘আমি মনে করি দুজন নারী-পুরুষ একসাথে বসবাস করার প্রয়োজন রয়েছে। এতে করে বোঝাপাড়া এবং সিদ্ধান্ত গ্রহণ করা সহজ হয়। যৌন অনুভুতি ভাগাভাগিতে মানসিক ভাবে কষ্ট দেয়া বা শারীরিক নিপড়নের পর্যায়ে যাওয়া উচিত নয়। যৌনতায় ঘনিষ্ঠতা থাকা চাই, থাকা চাই ভালোবাসা। হোক সে আপনার মেয়েবন্ধু অথবা স্ত্রী।’

এদিকে প্রো কাবাডি লীগে ভুল জাতীয় সংগীত গাওয়া নিয়ে মামলা দায়ের করা হয় সানির বিরুদ্ধে। আপাতত তিনি সে মামলা সামাল দেয়া নিয়েই ব্যস্ত আছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top