সকল মেনু

কারাগারে জঙ্গিদের বৈঠকের সুযোগ নেই

Suprefg-290x130হটনিউজ২৪বিডি.কম : কারাগারে থাকা জঙ্গিদের বাইরে নির্দেশনা প্রদানের সুযোগ নেই। একইসঙ্গে কারাগারের ভেতরেও নিজেদের মধ্যে বৈঠকের সুযোগ নেই বলে মন্তব্য করেছেন অতিরিক্ত আইজি (প্রিজন) কর্নেল ইকবাল হাসান। সোমবার (২৫ জুলাই) সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেলের কার্যালয়ে কাশিমপুর কারাগারে বই হস্তান্তর উপলক্ষে অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

হরকাতুল জিহাদ নেতা মুফতি হান্নানের সঙ্গে কারাগারে থাকা অন্য জঙ্গিদের বৈঠকের বিষয়ে বিভিন্ন সময়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়েছে। এ বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে কর্নেল ইকবাল হাসান বলেন, ‘কারাগারে স্বজনেরাই কেবল বন্দিদের সঙ্গে দেখা করতে পারেন। এটা আমরা বন্ধ করতে পারি না। কারণ, কারাগার সংশোধনাগার। এ সুযোগ তাদের দিতেই হবে। সেখান থেকে বাইরে মোবাইলে বা অন্য কোনোভাবে কথা বলার সুযোগ নেই। তাই কারাগারে থাকা জঙ্গিদের বাইরে নির্দেশনা প্রদানের সুযোগ নেই। একইসঙ্গে কারাগারের ভেতরেও নিজেদের মধ্যে বৈঠকের সুযোগ নেই’।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top