সকল মেনু

সিরাজগঞ্জে জিহাদী বইসহ ৪ নারী জেএমবি সদস্য আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি :index সিরাজগঞ্জে বিপুল পরিমাণ জিহাদী বই, ৬টি ককটেল ও গ্রেনেড তৈরীর সরঞ্জামাদিসহ ঘোষিত জামাতুল মুজাহিদীন বাংলাদেশ জেএমবি’ ৪ নারী সদস্যকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

সিরাজগঞ্জ পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ জানান, মাছুমপুর মহল্লার হুকুম আলীর ভাড়া বাড়ীতে জেএমবি সদস্যরা নাশকতামূলক কর্মকান্ডের উদ্দেশ্যে গোপন বৈঠক  করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাত সোয়া তিনটার দিকে ওই বাড়ীতে অভিযান চালানো হয়। এ সময় বাড়ীর গেইট খুলতে দেরি হলে দরজা ভেঙ্গে বাড়ীর ভেতরে ঢুকে লাইট বন্ধ করে অন্ধকারে বৈঠকরত অবস্থায় তাদের পাওয়া যায়। এ সময় ওই চার নারী জেএমবি সদস্যকে আটক করা হয়। ঘরের ভেতরে তল্লাশী চালিয়ে একটি ট্র্যাংকের ভেতর থেকে ৬টি তাজা ককটেল, গ্রেনেড তৈরীর বিভিন্ন উপকরণ, ১০টি ছোট সার্কিট বোর্ড, লোহার তৈরী গ্রেনেডের টি বডি পাওয়া যায়।
আটককৃতরা হলেন, সলঙ্গা থানার বাদুল্লাপুর গ্রামের মাহবুবুর রহমানের স্ত্রী নাদিরা তাবাসসুম রানী , বগুড়ার শাহজাহানপুর উপজেলার ক্ষুদ্র ফুলকোটের মো. খালিদ হাসানের স্ত্রী হাবিবা আক্তার মিশু, গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার বোচাগঞ্জ গ্রামের মনিরুল ইসলাম সরদার মামুনের স্ত্রী রুনা বেগম ও বগুড়ার শাহজানপুর উপজেলার পরানবাড়ীয়া গ্রামের রফিকুল সুজন আহমেদ বিজয়ের স্ত্রী রুমানা আক্তার রুমা। এদের কে পুলিশ সুপারের কার্যলয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top