সকল মেনু

মোস্তাফিজকে ছাড়াই নামছে সাসেক্স

mustghj-290x151খেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : ইংল্যান্ডের ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টের প্রথম ম্যাচে মাঠে নেমে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন বাংলাদেশের বিস্ময় বালক মোস্তাফিজুর রহমান। অভিষেকেই নিয়েছিলেন ৪ উইকেট। তাই রয়্যাল লন্ডন ওয়ানডে কাপের অভিষেকেও এমনকিছুর প্রত্যাশা ছিল দলটির। কিন্তু ইনজুরির কাছে পরাজিত হয়ে শেষ পর্যন্ত মাঠে নামতে পারেননি কাটার মাস্টার।

রোববার গ্লচেস্টারশায়ারের বিপক্ষে মাঠে নেমেছে মোস্তাফিজের দল সাসেক্স। কোয়ার্টার ফাইনালে যেতে হলে এই ম্যাচে অবশ্যই জিততে হবে সাসেক্সকে। মোস্তাফিজের উপর ভরসা করেছিল দলটি। কিন্তু নেটে অনুশীলনের সময়ই বাম কাঁধে নতুন করে চোট পেয়েছেন তিনি। ফলে এ ম্যাচ খেলতে নামেননি এ বিস্ময় বালক।

আগের দিন থেকেই খবর চাউর ছিল বাম কাঁধে ইনজুরির জায়গাটায় আবার চোট পেয়েছেন মোস্তাফিজ। যে কারণে ক্রিকেট ভক্তদের শঙ্কা ছিল খেলতে পারবেন কিনা কাটার মাস্টার। শেষ পর্যন্ত সে শঙ্কাই ঠিক হলো। গ্লচেস্টারশায়ারের বিপক্ষে মাঠে নামা হলোনা দেশ সেরা এ পেসারের।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top