সকল মেনু

জাতীয় ঐক্যের নামে পাতানো ফাঁদে সরকার পা দেবে না

jhalakati-aff-290x116হটনিউজ২৪বিডি.কম : শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, বাংলাদেশকে যারা অকার্যকর রাষ্ট্রে পরিণত করতে চায় তাদের আর কিছুতেই প্রশ্রয় দেয়া যাবে না। দেশে বিদ্যমান অপশক্তিকে টিকিয়ে রাখতে যে কার্যক্রম চলছে অবশ্যই তা বন্ধ করতে হবে।

রোববার বেলা সাড়ে ১১টায় সদর উপজেলা পরিষদ মিলনায়তনে জাতীয় মৎস সপ্তাহ উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মন্ত্রী বিএনপির জাতীয় ঐক্যের আহ্বান প্রসঙ্গে বলেন, ওনারা জাতীয় ঐক্যের ডাক দেন। কিন্তু জাতীয় ঐক্য কার সঙ্গে হবে? স্বাধীনতাবিরোধীদের আশ্রয়দাতাদের সঙ্গে না কি যারা জেএমবি সৃষ্টি করেছিল তাদের সঙ্গে? ওই ফাঁদে আওয়ামী লীগ তথা সরকার পা দেবে না।

জেলা প্রশাসক মো. মিজানুল হক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার আবদুর রাকিব, জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামী লীগ সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সুলতান হোসেন খান ও জেলা মৎস্য কর্মকর্তা প্রীতিষ কুমার মণ্ডল প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top