সকল মেনু

দৌলতপুরে আওয়ামীলীগ অফিসে মাদক ব্যবসায়ীদের হামলা- ভাঙচুর আহত-২

কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়ার দৌলতপুরে ইউনিয়ন আওয়ামীলীগের অফিসে মাদক ব্যবসায়ীরা হামলা চালিয়েছে। এ সময় অফিসের আসবাবপত্র ভাঙচুরসহ বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ছুড়ে ফেলে দেয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। হামলাকারীদের বাঁধা দিতে গিয়ে তাদেও হামলায় দু জন আহত হয়েছে। শুক্রবার রাত ১০ টার দিকে উপজেলার জয়রামপুর বাজারে হামলার এ ঘটনা ঘটে। আহতদের দৌলতপুর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় দৌলতপুর থানায় লিখিত এজাহার দেয়া হলেও মামলা নেওয়া হয়নি বলে ভূক্তভোগীরা জানিয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার রাতে জয়রামপুর গ্রামের মৃত আজিজুল প্রামানিকের ছেলে আমানুলকে মাদক ব্যবসার অভিযোগে দৌলতপুর থানা পুলিশ আটক করে। আটক আমানুলকে থানায় আনার পথে ছেড়ে দেয় পুলিশ। আমানুলকে পুলিশে ধরিয়ে দেয়ার অভিযোগে আমানুল ও তার সহযোগি মাদক ব্যবসায়ী ফজলু, নজির, বজলু, রাজিব ও আব্বাস ওইদিন রাত ১০ টার দিকে জয়রামপুর বাজারের হোগলবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের অফিসে হামলা করে ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক তরিকুল ইসলাম ও তার ছেলেকে তুহিনের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে লাঠি ও রড দিয়ে পিটিয়ে আহত করে। এ সময় মাদক ব্যবসায়ীরা অফিসের টেবিল চেয়ার ও আসবাবপত্র ভাঙচুরসহ বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ছুড়ে ফেলে দেয়। এ ঘটনায় আহত আওয়ামীলীগ নেতা তরিকুল ইসলাম ও ছেলে তুহিনকে দৌলতপুর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। আহত তরিকুল ইসলাম অভিযোগ করে বলেন, এ ঘটনায় মামলা করতে চাইলেও থানা মামলা নেয়নি। ঘটনার সাথে জড়িত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তাদের আইনের আওতায় আনার দাবী জানান তিনি। হামলা ও ভাঙচুরের সত্যতা স্বীকার করে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম শাহীন জানান, ভুল ইনফরমেশনের আমানুলকে আটক করা হয়েছিল। এ ঘটনায় ক্ষুব্ধ আমানুলের লোকজনের মধ্যে কিছুটা উত্তেজনা তৈরী হয়েছে। বিষয়টি তদন্ত স্বাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। হামলায় অফিস ভাঙচুর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top