সকল মেনু

বরুশিয়ার কাছে ম্যানইউর হার

man-u_22711খেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : মৌসুম পূর্ব প্রস্তুতি ম্যাচ খেলছে ইংলিশ প্রিমিয়ার লিগের সবচেয়ে সফল ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। ১৬ জুলাই উইগান অ্যাথলেটিকের বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলে ম্যানইউ। ম্যাচে ২-০ গোলে হারায় উইগানকে।

চীনে অনুষ্ঠিত ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে নিজেদের প্রথম ম্যাচে শুক্রবার সন্ধ্যায় বরুশিয়া ডর্টমুন্ডের মুখোমুখি হয় ম্যানইউ। তবে সুবিধা করতে পারেনি হোসে মরিনহোর শিষ্যরা। জার্মানির ক্লাব বরুশিয়ার কাছে তারা হেরেছে ৪-১ গোলের ব্যবধানে।

শুক্রবার ম্যাচের ১৯ মিনিটেই পিছিয়ে পড়ে রেড ডেভিলসরা। গঞ্জালো ক্যাস্ত্রো গোল করে এগিয়ে নেন বরুশিয়াকে। এর ঠিক ১৯ মিনিট পর পিয়েরে আউবেমেয়াং পেনাল্টি থেকে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন। ২-০ গোলে এগিয়ে থেকেই বিশ্রামে যায় জার্মানির ক্লাবটি।

বিরতির পর ৫৭ মিনিটে ওসমানে দেম্বেলে গোল করে ব্যবধান ৩-০ করেন। ৫৯ মিনিটের মাথায় বরুশিয়া থেকে এবার ম্যানইউতে যোগ দেওয়া হেনরিক গোল করে ব্যবধান কমান (৩-১)। তবে ৮৬ মিনিটে গঞ্জালো ক্যাস্ত্রো নিজের জোড়া গোল পূর্ণ করলে ম্যানইউর পরাজয় নিশ্চিত হয় ৪-১ গোলের ব্যবধানে।

ম্যাচ শেষে মরিনহো জানিয়েছেন, তার দল যে হেরেছে সেটা কোনো সমস্যা নয়। তবে যেভাবে হেরেছে সেটা চিন্তার বিষয়।

২৫ জুলাই ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে ম্যানচেস্টার ডার্বিতে ম্যানসিটির মুখোমুখি হবে মরিনহোর শিষ্যরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top