অপরাধ খুলনা

এক ব্যক্তিকে গুলি করে হত্যা করেছে চরমপন্থি সন্ত্রাসীরা

images (1)সিরাজুল ইসলাম মল্লিক ঝিনাইদহ:ঝিনাইদহে শহিদুল ইসলাম (৩৮) নামে এক ব্যক্তিকে গুলি করে হত্যা করেছে চরমপন্থি সন্ত্রাসীরা। এঘটনাটি ঘটেছে রোববার দিবাগত রাত ৯টার সময় সদর উপজেলার বড়বাড়ি গ্রামে। নিহত ব্যাক্তি বড়বাড়ি গ্রামের শুকুর আলীর ছেলে। নিহতের লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

ঝিনাইদহ সদর থানার বাজার গোপালপুর পুলিশ ক্যাম্পের আইসি মোঃ সফিকুল ইসলাম জানান মধুহাটি ইউনিয়নের বড়বাড়ি গ্রামে নিজ বাড়ি সামনে শুকুর আলীর ছেলে শহিদুল ইসলাম দাড়িয়ে ছিলেন। এ সময় চরমপন্থিরা তাকে ঘিরে ফেলে গলায় অস্ত্র ঠেকিয়ে গুলি করে। এতে সে ঘটনাস্থলেই নিহত হয়।

গ্রাম্য ও পারিবারিক সূত্রে জানা গেছে, নিহত শহিদুল ইসলাম বাজার গোপালপুর থেকে ইফতার শেষে নিজ বাড়িতে ফিরে আসে। রাত ৯টার দিকে বড়বাড়ি গ্রামের আব্দুর রশিদ নামের এক ব্যাক্তি শহিদুল কে ডেকে নিয়ে বাড়ির বাহিরে যায়। এরপর একদল চরমপন্থি সন্ত্রাসী তাকে ঘিরে ফেলে গলায় অস্ত্র ঠেকিয়ে গুলি করে হত্যা করে। অস্ত্রধারীরা চলে যাওয়ার সময় একই গ্রামের গরিবুল্লা ও তার ছেলে জাহাঙ্গির কে বাড়ি থেকে অপহরণ করে নিয়ে যায়। তাদের বেধড়ক মারপিট করে মারাতœক ভাবে আহত করে রাত ১টার দিকে ছেড়ে দেয় সন্ত্রাসীরা। সোমবার তাদের দু‘জন কে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে শহিদুল ইসলাম নিহত হওয়ার ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে র‌্যাব রোববার রাতেই বড়বাড়ি গ্রামের আব্দুর রশিদ নামে এক সন্ত্রাসী কে আটক করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল। নিহতের লাশ ময়না তদন্ত শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে বলে পরিবারের পক্ষথেকে জানানো হয়েছে ।